বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সিরাজগঞ্জের ৩৭ হাজার লিটার তেল জব্দ

Muktir Lorai / ৪২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের সলঙ্গা বাজারে সয়াবিন,পামওয়েল তেল মজুদ করে উচ্চ মুল্য বিক্রির অপরাধে দুই প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ৩৭ হাজার লিটার তেল জব্দ করে এবং ৫০ হাজার টাকা জরিমান করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে সলঙ্গা বাজারের রাজলক্ষী বানিজ্য ভান্ডার ও দুলাল চন্ড কুন্ডু স্টোরে এই অভিযান পরিচালনা করেন-সিরাজগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ মাহমুদুল হাসান রনি। এ সময় মজুদকৃত তেল নায্যমুল্যে খোলা বাজারে বিক্রি করা হয়। এ-অভিযান শেষে সিরাজগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ মাহমুদুল হাসান রনি বলেন-অতিরিক্ত মুনাফার লোভে সয়াবিন তেল মজুদ রাখায় ৩৭ হাজার লিটার তেল জব্দ,৫০ হাজার টাকা জরিমানা আদায় করে জব্দকৃত সোয়বিন তেল খোলা বাজারে বিক্রি করা হয়েছে।#


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »