• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
পাচার বাণিজ্যে মতানৈক্যের জেরে সীমান্তে অপহৃত নাবালক ৬ চিকিৎসক নিয়ে ধুঁকে ধুঁকে চলছে বরগুনা সরকারি হাসপাতাল সামাজিক দূরত্ব ভুলে রাসিক মেয়র লিটনের খাদ্য সামগ্রী বিতরন সলঙ্গায় ১০কেজি গাঁজাসহ মাদক ব‍্যবসায়ী আটক বরুড়ায় ১৫০ অক্সিজেন সিলিন্ডার দিলেন এসকিউ গ্রুপের শফিউদ্দিন শামীম বাবার মৃত্যুর একদিন পর মাকেও হারালেন সহকারী এটর্নি জেনারেল এড. ফারুক সাতক্ষীরা শহরের বাগানবাড়িতে ভূমিহীনদের পুর্নবাসনের দাবিতে উঠান বৈঠক আগামী দুই সপ্তাহের মধ্যে ডেঙ্গু নিয়ন্ত্রণে আনতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী মুরাদনগরে দিনব্যাপী ডিউটি অফিসারের ভূমিকায় এএসপি রূপগঞ্জে ওয়ারেন্টভুক্ত চার পলাতক আসামি গ্রেফতার
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সিরাজগঞ্জে আঞ্চলিক পাসপাের্ট অফিস থেকে দালাল চক্রের ৭ সদস্য গ্রেফতার

news / ১১১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ৮ জুন, ২০২১

মোঃ শাহাদত হোসেন , সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জে পুলিশ কিলারেন্স, পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্স ও পুলিশ ভেরিফিকেশনের নামে সাধারণ মানুষের নিকট হতে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়া দালাল চক্রের ০৭(সাত) সদস্য গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৭ জুন) দুপুর২.০০ ঘটিকার সময় গােপন সংবাদের ভিত্তিতে জেলা বিশেষ শাখা ও জেলা গােয়েন্দা শাখা শহরের বিভিন্ন স্থানে যৌথভাবে অভিযান পরিচালনা করে ১। মােঃ মােক্তার রহমান & সুমন (৩২), পিতা-মােঃ ইজ্জত আলী ২। মােঃ শাকিল সরকার (৩৬), পিতা -মােঃ আসলাম উদ্দিন সরকার ৩। মােঃ সােহেল (২৯), পিতা-মৃত তারা ৪। মােঃ সুমন (৩৮), পিতা-মৃত আঃ রশিদ, সাং-জগাই মােড় (বর্তমানে শ্বশুর-মতিয়ার রহমানের বাড়ি, বড়হামকুড়িয়া) ৫। মােঃ আব্দুল কাইয়ুম (৩৩) ৬। মােঃ কাউসার (২৪), উভয় পিতা-মােঃ খলিলুর রহমান, গ্রাম সাং-দিয়ার ধানগড়, থানা ও জেলা-সিরাজগঞ্জ এবং ৭। মােঃ বাবুল শেখ (৪০), পিতা-মােঃ আব্দুল হাই, দিয়ার ধানগড়া সিরাজী রােড,থানা ও জেলা-সিরাজগঞ্জ কে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (০৮ জুন) সকালে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার হাসিবুল আলম, বিপিএম এ সংক্রান্তে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরও জানান, আটককৃতরা প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, দীর্ঘদিন ধরে তারা পরস্পর যােগসাজসে পাসপাের্ট ও পুলিশ ক্লিয়ারেন্স দালালী ও প্রতারণা চক্রের মাধ্যমে এই কাজ করে আসছে। তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ইলেকট্রনিক ডিভাইস, নকল সীল, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাম ঠিকানা বিহীন
চারিত্রিক/নাগরিক সনদপত্র, বিভিন্ন গ্রাহকের পাসপাের্ট ডেলিভারী শ্লীপ ও পাসপাের্টসহ অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

আটককৃত আসামিদের বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় দন্ড বিধি আইনের ৪২০/৪৬৭/৪৬৮/৪৭১/৩৪ ধারা তৎসহ বাংলাদেশ পাসপাের্ট অধ্যাদেশ-১৯৭৩ এর ১১(১)(ঘ) ধারায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে। এই প্রতারণা চক্রের সাথে আর কে কে জড়িত আছে তা তদন্ত করে বের করে তাদের বিরুদ্ধে প্রয়ােজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো সংবাদ