• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৭:২৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সিরাজগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ী আটক

news / ৩০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৪ জুলাই, ২০২১

মোঃ শাহাদত হোসেন- সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলাকে মাদক মুক্ত করার জন্য পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ) এর এক অভিযানে ৫’শ পিচ ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

বুধবার (১৪ জুলাই) ভোর ৫ টার দিকে উক্ত অভিযান পরিচালনা করেন, এস আই মোঃ আরিফুল ইসলাম এবং তার সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায়-
থানাধীন হাটিকুমরুল ইউনিয়নের অন্তর্গত ধোপাকান্দি সাকিনস্থ আঁখি হৃদয় হোটেল এ্যান্ড রেষ্টুরেন্ট এর সামনে হতে আসামী ১। মোঃ মিঠুন শেখ (২৭), পিতা-মৃত মোজা শেখ, সাং বামনডাঙ্গা, থানা- মুকসুদপুর, জেলা- গোপালগঞ্জ, ২। মোঃ রিয়ান শরীফ (২৫), পিতা- মো. মাহালম শরীফ, মাতা- পাখি বেগম, সাং- মঙ্গ, থানা- মুকসুদপুর, জেলা- গোপালগঞ্জদ্বয়ের কে ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়।

এ সংক্রান্তে সলঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ