সিরাজগঞ্জে বন্ধকৃত জুটমিল চালু ও বকেয়া পাওনা আদায়ে শ্রমিক-কর্মচারীর সমন্বয় সমাবেশ

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ বন্ধকৃত সকল জুট মিল চালু ও বকেয়া পাওনা আদায়ে জাতীয় জুট মিল শ্রমিক-কর্মচারী সমন্বয় পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার শ্রমিক সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ জুলাই) সকালে সিরাজগঞ্জ রায়পুর জাতীয় জুট মিলের সামনে
জাতীয় জুট মিল শ্রমিক-কর্মচারী সমন্বয় পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার আহবায়ক মোঃ শহিদুল ইসলাম এর সভাপতিত্বে বন্ধকৃত জুট মিল চালু মজুরী কমিশনের এরিয়া সহ সকল বকেয়া পাওনা আদায়ের দাবীতে শ্রমিক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত শ্রমিক সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ট্রেড ইউনিয়ন সিরাজগঞ্জ অঞ্চল এর সভাপতি মোঃ বরকত উল্লাহ, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ ইসমাঈল হোসেন, জেলা বাসদের আহবায়ক নব কুমার কর্মকার,জাতীয় জুট মিল শ্রমিকদের সরদার মোঃ মনির হোসেন প্রমূখ ।

এসময় বক্তাগন বলেন, জাতীয় জুট মিল বন্ধ থাকার কারনে মিলে কর্মরত শ্রমিকেরা পরিবার নিয়ে খেয়ে না খেয়ে মানবেতর জীবনযাপন করছে। মজুরি কমিশনের এরিয়া সহ শ্রমিকদের সকল পাওনা পরিশোধ করে সরকারের উদ্যোগে জাতীয় জুট মিল সহ বন্ধকৃত সকল জুটমিল আধুনিকায়ন করে দ্রুত চালু করার জন্য জোর দাবী জানান। অনতিবিলম্বে তাদের এই দাবি আদায় না হলে খুব দ্রুত কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *