বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সিরাজগঞ্জে মসজিদে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

Muktir Lorai / ৪৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১২ জুন, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সদরে মসজিদে এসির তার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাজিদ শেখ (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (১২ জুন) সকালে সিরাজগঞ্জ পৌর এলাকার শাহেদ নগর বেপারিপাড়া জামে মসজিদের ছাদ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

সাজিদ শহরের সয়াগোবিন্দ মহল্লার সমশের শেখের ছেলে।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রেজাউল করিম বলেন, শনিবার সকালে শাহেদ নগর বেপারিপাড়া জামে মসজিদের দ্বিতীয় তলার দক্ষিণ পাশে এসি সংযোগের বৈদ্যুতিক তারের সঙ্গে একটি মরদেহ দেখে থানায় খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

ধারণা করা হচ্ছে, ওই যুবক মসজিদের এসির তার চুরি করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। মৃত সাজিদের হাতে তার কাটার প্লাস ধরা ছিল। খবর পেয়ে নেসকোর কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মরদেহটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।#


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »