• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪০ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযানে ০২টি স্টিলের টিপছোরা সহ ০১ জন গ্রেফতার ভান্ডারিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হাজী তৈয়েবুর রহমান সড়কের বেহালদশা শ্রীবরদীতে নদীর পাড় থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার মুরাদনগরে জালিয়াতির অভিযোগে দুদকের মামলায় শিক্ষক গ্রেফতার গাংনীর কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ইয়াবাসহ আটক গাংনীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা করলা সাথে শত্রুতা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলার ডুবিতে নিহত মামুনের পরিবার ফেরত পেল মেডিকেলে ভর্তির ১৮ লাখ টাকা বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ডা. প্রাণ গোপাল দত্ত
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সিরাজগঞ্জে শুভ জন্মাষ্টমী উৎসব উপলক্ষে আলোচনা সভা ও প্রার্থনা

Muktir Lorai / ২৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ৩০ আগস্ট, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: সিরাজগঞ্জে মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব আলোচনা ও প্রাথনা মুজিব সড়ক শ্রী শ্রী মহাপ্রভু আখরায় কেন্দ্রীয় মন্দিরে অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার (৩০ আগস্ট) সকালে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় অধীনে মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব ২০২১ উপলক্ষে আলোচনা ও প্রাথনা অনুষ্ঠানে সভাপতিত্বে করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট বিমল কুমার দাস।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলার সম্মানিত জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলার পূজা উদযাপনের সভাপতি সন্তোষ কুমার কানু, সাধারণ সম্পাদক সঞ্জয় সাহা, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঔক্য পরিষদের সভাপতি এ্যাড: সুকুমার দাস, সাধারণ সম্পাদক নরেশ কুমার ভূমিক, সাংগঠনিক সম্পাদক দিলীপ গৌর, জেলা পূজা উদযাপন কমিটির উপদেষ্টা এ্যাড: রনজিত মন্ডল, জেলা পূজা উদযাপন কেন্দ্রীয় কমিটি সদস্য হীরক গুন, সদর থানা পূজা উদযাপন সভাপতি অলক কুমার দত্ত, সিরাজগঞ্জ জেলা বামন কল্যাণ কমিটির সভাপতি অশোক ব্যানাজী।
এ সময় প্রধান অতিথি বলেন বাংলাদেশ সরকার সিরাজগঞ্জ জেলা সকল পেশা জীবিরদের মাঝে খাবার সামগ্রী ও নগদ অর্থ তুলে দেওয়া হচ্ছে। এরই ধারাবাহিকতায় আজ ৪০ জনের মাঝে কেন্দ্রীয় মন্দির শ্রী শ্রী মহাপ্রভু আখরায় অনুষ্ঠান টি হয়।


এই বিভাগের আরো সংবাদ