• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১১:৪৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
পাচার বাণিজ্যে মতানৈক্যের জেরে সীমান্তে অপহৃত নাবালক ৬ চিকিৎসক নিয়ে ধুঁকে ধুঁকে চলছে বরগুনা সরকারি হাসপাতাল সামাজিক দূরত্ব ভুলে রাসিক মেয়র লিটনের খাদ্য সামগ্রী বিতরন সলঙ্গায় ১০কেজি গাঁজাসহ মাদক ব‍্যবসায়ী আটক বরুড়ায় ১৫০ অক্সিজেন সিলিন্ডার দিলেন এসকিউ গ্রুপের শফিউদ্দিন শামীম বাবার মৃত্যুর একদিন পর মাকেও হারালেন সহকারী এটর্নি জেনারেল এড. ফারুক সাতক্ষীরা শহরের বাগানবাড়িতে ভূমিহীনদের পুর্নবাসনের দাবিতে উঠান বৈঠক আগামী দুই সপ্তাহের মধ্যে ডেঙ্গু নিয়ন্ত্রণে আনতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী মুরাদনগরে দিনব্যাপী ডিউটি অফিসারের ভূমিকায় এএসপি রূপগঞ্জে ওয়ারেন্টভুক্ত চার পলাতক আসামি গ্রেফতার
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সিরাজগঞ্জে সেনাবাহিনীতে চাকুরীর দেওয়ার নামে অর্থ আত্মসাৎকারী ১ প্রতারক গ্রেফতার

news / ৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৩০ জুন, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জ সদরের মোঃ রইস উদ্দিন(৫৮) বাংলাদেশ সেনাবাহিনীতে মেস ওয়েটার পদে চাকুরী দেওয়ার কথা বলে একই জেলার উল্লাপাড়া থানার মোঃ আলম সরকার (৪৪), পিতা মৃত শের আলী সরকার, সাং-হাওড়া এর কাছ হতে ৫,০৫,০০০/-(পাঁচ লক্ষ পাঁচ হাজার) টাকা নেয়। পরবর্তীতে চাকুরী দিতে ব্যর্থ হলে টাকা গুলো ফেরৎ না দিয়ে আত্নসাত করে। গ্রামের অসহায়-গরীব-দিন মুজুর-খেটে খাওয়া মানুষের সহায় সম্বল বিক্রির অর্থ,কষ্টার্জিত অর্থ অথবা ঋণের টাকা দিয়ে একটি চাকুরীর আসায় প্রতারক চক্রের ফাঁদে পরে সর্বস্বান্ত হয়েছে পরিবারটি। পরবর্তীতে ভুক্তভোগি পরিবারটি র‌্যাব-১২,সিরাজগঞ্জ এর কাছে প্রতারকে গ্রেফতারের আকুতি জানায়।

এর ধারাবাহিকতায় গত (৩০জুন) বুধবার রাতের প্রথম প্রহর ১২.৪৫ ঘটিকার সময় র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান নেতৃতে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন থানা রোড় সয়াগোবিন্দ আসামীর নিজ বাড়িতে অভিযান চালিয়ে এক প্রতারক কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী মোঃ রইস উদ্দিন (৫৮), পিতা-বক্স সরকার, সাং-থানা রোড় সয়াগোবিন্দ, থানা ও জেলা- সিরাজগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই প্রতারক দীর্ঘদিন যাবত জনগনের সাথে চাকুরী দেবার নামে প্রতারনা করে টাকা অর্থ আত্নসাত করে আসছিল বলে জানায়।

র‌্যাব-১২’র মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান প্রেস বিজ্ঞপ্তি জানান গ্রেফতারকৃত আসামীকে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।
এ ধরণের প্রতারক গ্রেফতার অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।


এই বিভাগের আরো সংবাদ