• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৬:৫৬ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

সিরাজগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ২৪৪ ও মৃত্যু ২

news / ৩৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১১ জুলাই, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জ জেলাতে অতীতের সকল রেকর্ড ভেঙ্গে গত ২৪ ঘন্টার ব্যবধানে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত হয়েছে। শনাক্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ার শঙ্কায় রয়েছে সিরাজগঞ্জবাসী।

গত ২৪ ঘণ্টায় রেকর্ড ৪৭০ টি নমুনা পরীক্ষা করে ২৪৪ জনের শরীরে করোনা পজিটিভ এসেছে। যা সিরাজগঞ্জ জেলায় সর্বোচ্চ। শনাক্তের হার ৩৯ দশমিক ৪২ শতাংশ। সেই সঙ্গে সিরাজগঞ্জ সদরের আশরাফ আলী (৬০) ও ওসমান গণী (৯০) নামে দুইজনের মৃত্যু হয়েছে।

আশরাফ আলী সিরাজগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর। তিনি পৌর এলাকার জানপুর মহল্লার বাসিন্দা ওসমান গণী সিরাজগঞ্জ কয়েলগাঁতী ইউনিয়নের জগৎগাঁতী গ্রামের বাসিন্দা।

রবিবার (১১ জুলাই) দুপুরে সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ুন কবির এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

আক্রান্তদের মধ্যে রয়েছেন সিরাজগঞ্জ সদরের ৭১ জন, কাজিপুরের ৪২ জন, কামারখন্দের ৩২ জন, চৌহালীর ২৩ জন, শাহজাদপুরের ২২ জন, বেলকুচির ২০ জন, উল্লাপাড়ার ১৩ জন, রায়গঞ্জের ১২ জন ও তাড়াশ উপজেলার ৯ জন। এদের মধ্যে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন ২৩৬ জন। সিরাজগঞ্জ সদর হাসপাতালে ৪ জন ও রায়গঞ্জ হাসপাতালে ৪ জন ভর্তি রয়েছেন। আশরাফ আলী ও ওসমান গণীর মৃত্যু নিয়ে সিরাজগঞ্জ জেলায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৩৫ জন। জেলা সিভিল সার্জন ডা: রামপদ রায় বলেন, সিরাজগঞ্জবাসী সচেতন না হলে এবং লকডাউন কঠোরভাবে না মানলে শনাক্ত রোগীর সংখ্যা আরো বাড়তে পারে।


এই বিভাগের আরো সংবাদ