• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৫২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সিরাজগঞ্জের সলঙ্গায় হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ী আটক

Muktir Lorai / ২০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সলঙ্গায় র‍্যাবের অভিযানে হেরোইনসহ এক মাদক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১২ সদস্যরা।

বুধবার (৮ সেপ্টেম্বর) রাত ১০:৪৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানী আভিযানিক দল সলঙ্গা থানাধীন র‌্যাব-১২ এর মেইন গেটের উত্তর পার্শ্বে ভাই ভাই টেলিকম মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫০ (পঞ্চাশ) গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

এসময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল ফোন এবং নগদ ১,৫৯০/-( এক হাজার পাঁচশত নব্বই ) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী হলেন ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার নরন্ডি গ্রামের মৃত সলেমান আলমের ছেলে জয়নাল আলী ওরভে জলিল (৬৫)।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১২’র মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক কারবারি দীর্ঘদিন ধরে সরকারি আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল ।গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ৮(গ) ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ