বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

Muktir Lorai / ১৪২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২ জানুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টারঃ
বঙ্গবন্ধু শিশু কল্যাণ কেন্দ্রের উদ্যোগে ২ জানুয়ারি শনিবার সকালে ঢাকার মতিঝিলস্থ ওয়াক্ফা মসজিদ ও মাদরাসা প্রাঙ্গণে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সুবিধা বঞ্চিত অসহায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডভোকেট শামসুল হক টুকু এমপি। বঙ্গবন্ধু শিশু কল্যাণ কেন্দ্রের সভাপতি মোঃ মুশফিকুর রহমান মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল, স্বাধীনতা চিকিৎসক পরিষদের যুগ্ম মহাসচিব ডা. উত্তম কুমার বড়–য়া, ঢাকা মিডিয়া ক্লাবের প্রেসিডেন্ট অভি চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মতিন ভূইয়া ও কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ আহমেদ।
শামসুল হক টুকু এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন মানবতার কল্যাণে কাজ করেছেন। অসহায় মানুষকে সহায়তা করা মানুষের নৈতিক দায়িত্ব। বঙ্গবন্ধু সর্বদা সুবিধাবঞ্চিত, অসহায় ও নিষ্পেষিত, নির্যাতিত মানুষের জন্যে কাজ করেছেন। তিনি বিশ্ব মানবতার নেতা হিসেবে ইতিমধ্যে স্বীকৃতি পেয়েছে। মানুষের জন্যে সেবামূলক কাজ করা বঙ্গবন্ধুর আদর্শের অংশবিশেষ। তিনি সকলকে সমাজের উন্নয়নে ও মানবকন্যাণে কাজ করার আহ্বান জানান।
লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেন, মানুষ বেঁচে থাকে তার কর্মে। মানুষের কল্যাণে কাজ করাই মানুষের জন্মের স্বার্থকতা। প্রত্যেকের উচিত নিজের সামর্থ অনুযায়ী অসহায় মানুষকে সহায়তা করা। মানবসেবা সকল ধর্মে পূণ্যের কাজ। ইসলাম ধর্মে মানবসেবা খুবই বড় ধরণের একটি ইবাদত। তিনি সকলকে বঙ্গবন্ধুর আদর্শে ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে কাজ করার আহ্বান জানান।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »