• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৬:৩৭ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

স্টোক করে খেলার মাঠেই মেধাবী শিক্ষার্থীর মৃত্যু

news / ১৪৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৬ জুন, ২০২১

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের পশ্চিম চিলা গ্রামে বন্ধুদের সাথে মাঠে ফুটবল খেলতে নেমে তানভীর (১৭) নামে এক মেধাবী শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তানভীর ওই এলাকার সোহেল তালুকদারের পুত্র।

আজ বুধবার (১৬ জুন) বিকেলে আমতলী সরকারী কলেজের একাদ্বশ শ্রেণীর (বিজ্ঞান বিভাগ) মেধাবী শিক্ষার্থী তানভীর প্রতিদিনের ন্যায় বন্ধুদের সাথে প্রিয় শিক্ষা প্রতিষ্ঠান চিলা হাসেম বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ফুটবল খেলতে নামে। খেলা চলাকালীন বিকেল অনুমান ৬টার দিকে হঠাৎ সে অসুস্থ্য হয়ে মাঠের মধ্যে মাটিতে লুটিয়ে পড়ে জ্ঞান হারায়। এ সময় তার বন্ধুরা তাকে মাঠের বাহিরে নিয়ে সুস্থ্যতার চেষ্টা করে জ্ঞান ফেরাতে ব্যর্থ হয়। এরপর তানভীরের বাড়ীতে খবর দিলে তার স্বজনরা এসে ঘনিষ্ট বন্ধু শাহীনের মোটর সাইকেল যোগে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তানভীরকে মৃত্যু ঘোষনা করেন। কলেজ শিক্ষার্থী তানভীরের অকাল মৃত্যুতে তার বন্ধুদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। অনেককেই হাসপাতালে বসে কান্না করতে দেখা গেছে।

তানভীর গত বছর এসএসসি পরিক্ষায় চিলা হাসেম বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয় থেকে একমাত্র শিক্ষার্থী হিসেবে জিপিএ-৫ পেয়েছে।

তানভীরের বন্ধু শাহিন কান্নাকণ্ঠে বলেন, আমরা প্রতিদিন একসাথে স্কুল মাঠে ফুটবল খেলি। আজ ও খেলা চলাকালীন হঠাৎ দৌড় দিয়ে মাঠের মধ্যে মাটিতে লুটিয়ে পড়ে। আমরা ভেবেছি ও অসুস্থ্য হয়ে জ্ঞান হারিয়ে ফেলেছে কিছুক্ষন রেষ্ট নিলে ঠিক হয়ে যাবে। ও যে আজ আমাদের ছেড়ে চিরদিনের জন্য চলে যাবে তা আমরা ভাবতেও পারিনি।

তানভীরের দাদা রাজা তালুকদার বলেন, আমার নাতি ফুটবল খেলতে গিয়ে খেলা চলাকালীন মাঠের মধ্যে স্টোক করে মারা গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ ফারজানা আকতার দিনা বলেন, হাসপাতালে আনার পূর্বেই তার মৃত্যু হয়েছে। ধারনা করা হচ্ছে মাঠে খেলা অবস্থায় স্টোক করে মারা গেছে।

আমতলী থানার পরিদর্শক (ওসি) মোঃ শাহআলম হাওলাদার বলেন, খেলার মাঠে শিক্ষার্থীর মৃত্যুর বিষয়টি শুনেছি। স্বজনদের সাথে কথা বলে পরবর্তি আইনি বিষয়ে ব্যবস্থা নেবো।


এই বিভাগের আরো সংবাদ