• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১২:২৯ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
ধোপাজান চলতি নদীতে ৮টি নৌকা আটক, ২ লক্ষ টাকা জরিমানা পাচার বাণিজ্যে মতানৈক্যের জেরে সীমান্তে অপহৃত নাবালক ৬ চিকিৎসক নিয়ে ধুঁকে ধুঁকে চলছে বরগুনা সরকারি হাসপাতাল সামাজিক দূরত্ব ভুলে রাসিক মেয়র লিটনের খাদ্য সামগ্রী বিতরন সলঙ্গায় ১০কেজি গাঁজাসহ মাদক ব‍্যবসায়ী আটক বরুড়ায় ১৫০ অক্সিজেন সিলিন্ডার দিলেন এসকিউ গ্রুপের শফিউদ্দিন শামীম বাবার মৃত্যুর একদিন পর মাকেও হারালেন সহকারী এটর্নি জেনারেল এড. ফারুক সাতক্ষীরা শহরের বাগানবাড়িতে ভূমিহীনদের পুর্নবাসনের দাবিতে উঠান বৈঠক আগামী দুই সপ্তাহের মধ্যে ডেঙ্গু নিয়ন্ত্রণে আনতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী মুরাদনগরে দিনব্যাপী ডিউটি অফিসারের ভূমিকায় এএসপি
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

স্ত্রীর জন্মদিনের অনুষ্ঠান শেষ করে ফাঁসিতে আত্মঘাতী স্বামী

news / ৪৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১৩ জুন, ২০২১

প্রসেনজিৎ দাস, আগরতলা,: স্ত্রীর জন্মদিনের অনুষ্ঠান শেষ করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলো ৪০ বছর বয়সী স্বামী। ঘটনা ত্রিপুরার তেলিয়ামুড়া থানাধীন দক্ষিণ বাজারে। ঘটনা শুক্রবার রাতের কোন এক সময়।
ঘটনার বিবরণে জানা যায়, তেলিয়ামুড়া থানাধীন দক্ষিণ বাজার এলাকার বাসিন্দা তথা তেলিয়ামুড়া বাজারের প্রতিষ্ঠিত শুকনো মাছ ব্যবসায়ী সুধীর বর্মনের ছেলে বিশ্বজিৎ বর্মন শুক্রবার নিজের ঘরে পরিবারের সবার নজর এড়িয়ে নিজে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার পথ বেছে নেয়।
কিন্তু কী কারণে এই আত্মহত্যা তা কেউই কিছু বলতে পারছেনা। কেননা শুক্রবার নিজের স্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে বেশ খুশি এবং আনন্দিত ছিল বিশ্বজিৎ। এবং পরিবার সূত্রে জানা যায়, স্বামী স্ত্রীর মধ্যে কোনো ঝগড়া-বিবাদ ছিল না। পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে শুক্রবার রাতে জন্মদিনের অনুষ্ঠান শেষে খাওয়া-দাওয়া করে বিশ্বজিৎ। তারপরই হঠাৎ পরিবারের লোকজনদের নজর এড়িয়ে নিজের গলায় ফাঁস লাগায় সে। ঘটনা প্রত্যক্ষ করে পরিবারের লোকজন তড়িঘড়ি নিয়ে আসে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে। তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে গেলে শেষ রক্ষা আর হয়নি। তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বিন্দিয়া দেববর্মা বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন। তবে বিশ্বজিতের এভাবে হঠাৎ মৃত্যুর ঘটনাকে ঘিরে এলাকাজুড়ে সুখের ছায়া নেমে এসেছে।


এই বিভাগের আরো সংবাদ