স্বর্ণবার ও আইফোনসহ শাহজালাল বিমানবন্দরের ইলেকট্রিশিয়ান গ্রেফতার

ডেস্ক রিপোর্টঃ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে স্বর্ণবার ও আইফোনসহ আবু বকর নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে ঢাকা কাস্টমস হাউস।তিনি বিমানবন্দরের ইলেকট্রিশিয়ান হিসেবে কাজ করতেন।

বুধবার (২৩ জুন) দুপুর দেড়টার দিকে তার প্যান্টের ভেতর থেকে স্বর্ণবার ও ফোন উদ্ধার করা হয়। ঢাকা কাস্টমস হাউসের ডেপুটি কমিশনার মো. আবদুস সাদেক বিষয়টি নিশ্চিত করেছেন।

কাস্টমস কর্তৃপক্ষ জানায়, গ্রেফতার আবু বকর বিমান বন্দরে ইলেকট্রিশিয়ান হিসেবে কর্মরত। আজ দুপুরে গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় তাকে থামানো হয়। তার আচরণ সন্দেহজনক হলে পরিচয় জানতে চাওয়া হয়। সঙ্গে কোনো স্বর্ণবার আছে কি-না জানতে চাইলে তিনি অস্বীকার করেন। কিন্তু আর্চওয়ে করানো হলে তার শরীরে ধাতব পদার্থের অস্তিত্ব পাওয়া যায়।

পরে আবু বকরের প্যান্টের ভেতর থেকে ১১৬ গ্রাম ওজনের দুটি স্বর্ণবার ও একটি আইফোন-১২ প্রো উদ্ধার করা হয়। স্বর্ণের বার ও আইফোনের আনুমানিক বাজার মূল্য প্রায় ১২ লাখ টাকা। স্বর্ণবার ও আইফোন রাষ্ট্রীয় গুদামে রাখা হয়েছে।

চোরাচালানের অভিযোগে গ্রেফতার ইলেকট্রিশিয়ানের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তিনি বর্তমানে বিমানবন্দর থানার হেফাজতে আছেন বলে জানিয়েছে কাস্টমস কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *