• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

স্বাধীন ধারা সিলেট’র বৃক্ষ রোপন কর্মসূচী সম্পন্ন

news / ৬২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ২৩ জুন, ২০২১

তোফায়েল আহমদ, স্টাফ রিপোর্টার, সিলেট: সিলেটের অরাজনৈতিক সেচ্চাসেবী সামাজিক সংগঠন
“স্বাধীন ধারা সিলেট” এর উদ্যোগে রসময় মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসে বুধবার (২৩ জুন) বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়।

সংগঠনের সভাপতি আব্দুল মুমিন লাহিন’র সভাপতিত্বে ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাহেল হোসেন পাপলুর পরিচালনায় বৃক্ষরোপন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রসময় মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্টান প্রধান পরিষদের আহবায়ক মোঃ রফিকুল আলম রফিক।

উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক অসীম রঞ্জন তালুকদার, সিনিয়র শিক্ষক আ.ক.ম. আব্দুজ জাহির, জীবন চন্দ বিশ্বাস, সহকারী শিক্ষক মাহবুবা নাজরিন, ওয়েব অব হিউম্যানিটি এল্যায়েন্স সিলেট’র প্রতিষ্টাতা ও সভাপতি কাজী মুহিবুর রহমান।

আরও উপস্থিত ছিলেন স্বাধীন ধারা সিলেট’র সহ সভাপতি সৈয়দ হুরুজ্জামান, যুগ্ন সাধারণ সম্পাদক পাপ্পু রহমান মারজান, সাংগঠনিক সম্পাদক আক্তার মিয়া, অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক কিবরিয়া হোসেন, সমাজ সেবা সম্পাদক শিব্বির আহমদ, সদস্য আশরাফ আলী চৌধুরী সামীন, আমিনুর রহমান ছাদি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে প্রধান শিক্ষক মোঃ রফিকুল আলম রফিক বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষা করতে বৃক্ষরোপনের গুরুত্ব অপরীসিম। বৃক্ষ অক্সিজেন দেয়, শরীর স্বাস্থ্য ভালো রাখে। সুন্দর, সুজলা শ্যামল পরিবেশ গড়ে তুলতে সবার উদ্যোগে বৃক্ষরোপন করতে হবে। বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনকে সকারের পাশাপাশি সমাজ ও দেশের উন্নয়নে এগিয়ে আসার আহবান জানান। এই ধরনের উদ্যোগ গ্রহণ করায় তিনি স্বাধীন ধারা সিলেট’র সকলকে ধন্যবাদ জানান।।


এই বিভাগের আরো সংবাদ