• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

স্বামী-স্ত্রীর বিবাধ মিটালেন বাংলাদেশ মানবাধিকার কমিশন রূপগঞ্জ আঞ্চলিক শাখা

news / ১০৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১২ জুলাই, ২০২১

রাকিবুল ইসলাম, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ বাংলাদেশ মানবাধিকার কমিশন রূপগঞ্জ আঞ্চলিক শাখার উদ্যোগে স্বামী-স্ত্রীর বিচার শালিশ।
প্রায় এক বছর যাবৎ স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাধ, পরকিয়ার সন্দেহ ইত্যাদি কারণে সংসার ভেঙ্গে যাওয়ার অবস্থায় দাঁড়ায়। এমতাবস্থায় স্ত্রী বাংলাদেশ মানবাধিকার কমিশন রূপগঞ্জ আঞ্চলিক শাখার প্রধান কার্যলয়ে এসে কান্না করে ততপরঃ তার স্বামীকে আঞ্চলিক শাখার প্রধান কার্যালয়ে উপস্থিত হওয়ার জন্য ডাকে। পরে স্বামী-স্ত্রী উভয় উপস্থিত হয়ে বিচার কার্যক্রয় শুরু হয় উভয় পক্ষের কথা বিশ্লেষণ করে তাদেরকে সুখ, শান্তিতে জীবন যাপন করার লক্ষ্যে বিচার কার্যক্রম মিমাংশা হয়। বিচারের মিমাংশা উভয় পক্ষ হাসি মুখে মানিয়া নেন। উক্ত শালিশে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন রূপগঞ্জ আঞ্চলিক শাখার জেনারেল সেক্রেটারী ঢালী মোঃ সুমন মাস্টার, অর্থ-বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন জয়, মোঃ রাকিবুল ইসলাম ও সবুজ চন্দ্র দাস প্রমুখ।


এই বিভাগের আরো সংবাদ