বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

হবিগঞ্জে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য আটক

Muktir Lorai / ৮৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

হবিগঞ্জের উমেদনগর এলাকায় দাদীকে বাজারে পাঠিয়ে নাতনিকে ধর্ষণ করেছেন ইউনিয়ন পরিষদ সদস্য শাহাবুদ্দিন আহমদ। ওই কিশোরীকে ধর্ষণের অভিযোগে শুক্রবার রাতেই অভিযুক্ত ইউপি সদস্য শাহাবুদ্দিন আহমদকে আটক করে পুলিশ।

শনিবার (১৯ ডিসেম্বর) ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুর্শেদ জামান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, ধর্ষণের শিকার ওই কিশোরীর বাবা-মা ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করেন। তাদের বাড়ি কিশোরগঞ্জের ইতনা উপজেলায়। হবিগঞ্জের উমেদনগর এলাকায় একটি রুম ভাড়া করে নাতনিকে নিয়ে থাকেন দাদী। তিনিও বিভিন্ন বাসায় কাজ করে সংসার চালান।
সোমবার সন্ধ্যায় তাদের বাসায় আসে গ্রামের ইউপি সদস্য শাহাবুদ্দিন। সে দাদীর হাতে ৫শ টাকা দিয়ে বাজার থেকে খাবার আনতে পাঠায়। এসময় কিশোরীকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় লম্পট শাহাবুদ্দিন। পরে দাদী বাসায় ফিরে ঘটনা শুনে এলাকাবাসীকে জানালে তারা পুলিশে খবর দেন। রাতেই সদর থানার এসআই সাইদুর রহমানের নেতৃত্বে পুলিশ উমেদনগর এলাকা থেকে ধর্ষককে আটক করে।
পরে ওই কিশোরীর দাদী বাদী হয়ে শাহাবুদ্দিনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই কিশোরীকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষক শাহাবুদ্দিন কিশোরগঞ্জের ইতনা উপজেলার শান্তিপুর গ্রামের কালা মিয়ার ছেলে। তিনি উপজেলার মগা ইউনিয়নের বর্তমান সদস্য বলে জানিয়েছে পুলিশ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »