শিরোনাম
ডেউয়াতলী গ্রামের মরহুম মোঃ কোব্বাদ খান ও মান্নান চৌধুরী পরিবারবর্গকে নিয়ে সফিউল্লা খন্দকারের মানহানিকর বক্তব্যের প্রতিবাদ পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শিক্ষক ও কর্মচারিদের বিক্ষোভ বাস্তবময় জীবনের বাস্তবতা…অনামিকা চৌধুরী রু লাকসামে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন : প্রায় ৭লাখ টাকার ক্ষতি মুরাদনগরে সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের অভ্যন্তরীন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু আমাদের জাতিকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে দীঘিনালায় জেলেদের মাঝে ছাগল বিতরণ গোমস্তাপুরে চাঞ্চল্যকর কুলুলেস ‍‍`মেহেরুল‍‍` হত্যা মামলার আসামি আটক তরুন উদ্যোক্তা নাসিমা জাহান বিনতী’র গ্লোবাল ইয়ুথ অ্যাওয়ার্ড অর্জন পলাশে চাচীর সাথে পরকিয়া করতে গিয়ে প্রেমিকের হাতের কব্জি কর্তন
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চায় ৯ জন

Muktir Lorai / ১০২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

হবিগঞ্জ প্রতিনিধিঃ
হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রার্থীরা তাদের প্রার্থীতা ঘোষণা করেন।

তারা হলেন, বর্তমান পৌর মেয়র মিজানুর রহমান মিজান, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সৈয়দ কামরুল হাসান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নূর উদ্দিন চৌধুরী বুলবুল, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শুভ্র শংক রায়, জেলা কৃষকলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল আমীন ওসমান, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মর্তুজ আলী ও পৌর আওয়ামী লীগ নেতা তারেক উদ্দিন সুমন।

এ ব্যাপারে পৌর আওয়ামী লীগের সভাপতি নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু জানান, হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে মোট ১০ জন প্রার্থী আওয়ামী লীগের দলীয় মনোনয়নের জন্য আবেদন করেন। পরে মশিউর রহমান ওসমান তার আবেদন প্রত্যাহার করে নেন। তবে বাকি ৯ জনের মধ্যে সমঝোতা করার চেষ্টা করলেও সমঝোতা না হওয়ায় একটি যাচাই-বাচাই কমিটি গঠন করা হয়।

কমিটির সদস্যরা হলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো. আবু জাহির এমপি, সাধারণ সম্পাদক এডভোকেট মো. আলমগীর চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু ও সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম। শুক্রবার কমিটির সদস্যরা প্রাথমিকভাবে যাচাই-বাচাই করে তালিকা কেন্দ্রে পাঠাবেন।

নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটুর সভাপতিত্বে ও মোতাচ্ছিরুল ইসামের পরিচালনায় বিশেষ সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মো. আবু জাহির। বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. আলমগীর চৌধুরী।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »