শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

হেফাজতে ইসলাম আবারো ষড়যন্ত্র করছে.. তথ্য প্রতিমন্ত্রী

Muktir Lorai / ৯৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

হোসাইন মোঃ বাবলুঃ
তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, হেফাজতে ইসলাম আবারো ষড়যন্ত্র করছে। ভাস্কর্য ও মুর্তি এক জিনিস নয়। কিন্তু বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন করা নিয়ে হেফাজতে ইসলাম নানা ধরণের অপপ্রচার চালাচ্ছে। হেফাজতে ইসলামকে সম্মিলিতভাবে প্রতিরোধ করতে হবে। প্রয়োজনে আমরা জীবন দিতেও প্রস্তুত আছি। বঙ্গবন্ধু একাডেমির উদ্যোগে ঢাকা সিটি কর্পোরেশনের প্রয়াত মেয়র মোহাম্মদ হানিফ এর ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ৩০ নভেম্বর সকালে জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান বক্ত হিসেবে তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধু একাডেমীর সভাপতি মোঃ নাজমুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মেয়র মোহাম্মদ হানিফ একজন ভাল মানুষ ও দক্ষ সংগঠক ছিলেন। তিনি আরো বলেন, হেফাজতে ইসলামসহ কতিপয় ইসলামিক সংগঠন নানামুখী ষড়যন্ত্রে মেতে উঠেছে। এদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। প্রয়োজনে ২০১৩ সালের মতো প্রতিরোধ গড়ে তোলতে হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পদাক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা এডভোকেট বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল, আওয়ামী লীগ নেতা কামাল চৌধুরী ও এম এ করিম। বঙ্গবন্ধু একাডেমীর মহাসচিব হুমায়ুন কবির মিজির সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ যুব লীগের কেন্দ্রীয় কার্যকরী সদস্য সুজন হালদার, আওয়ামী লীগ নেতা মোঃ রফিকুল ইসলাম রফিক প্রমুখ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »