বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

হোমনায় চান্দেরচর ইয়াং কমিউনিটিএর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

Muktir Lorai / ৭৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

হোমনা(কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় গরীব ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র(কম্বল) বিতরণ করা হয়েছে। উপজেলার চান্দেরচর ইয়াং কমিউনিটি এর উদ্যোগে চান্দেরচর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের চান্দেরচর, তাতুয়ারচর ও নয়াকান্দি গ্রামের গরীবদের মাঝে ২০০টি ভালো মানের কম্বল বিতরণ করা হয়েছে।
চান্দেরচর ইয়াং কমিউনিটি এর সভাপতি সাঈদ আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হোমনা প্রেস ক্লাবের সভাপতি ও দর্পন মানবিক উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো. আবদুল হক সরকার, বিশেষ অতিথি ছিলেন সাপ্তাহিক হোমনার কন্ঠ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও হাড়ির খোঁজে বাড়ি এর প্রতিষ্ঠাতা পরিচালক মো. আবদুস সালাম ভূঁইয়া, সংগঠনের উপদেষ্টা জসিম জসিম,উদ্দিন সেক্রেটারী মো. জুয়েল রানা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মো.বিল্লাল হোসেন, মো. সজিব, মির্জা আব্বাস, মো. আশিকুর রহমান, সাইদুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে দৈনিক সমকাল পত্রিকার প্রতিনিধি মো. আমজাদ হোসেন সজল, সাংবাদিক কবি দেলোয়ার ও তপন সরকার সহ শতাধিক গন্যমান্যব্যক্তিএ সময় উপস্থিত ছিলেন।
জানাগেছে চান্দেরচর ইয়াং কমিউনিটি একটি অরাজনৈতিক মানবসেবা মূলক প্রতিষ্ঠান। ২০১৬ সালে সংস্থাটি প্রতিষ্ঠিত হওয়ার পর সংস্থার নিজস্ব তহবিল থেকে বিনামূলে শিক্ষা সমাগ্রী বিতরণ,রমজানে ইফতার সামগ্রী বিতরণ সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। সংস্থার সদস্য সংখা ১০১ জন। সদস্যদের দান অনুদানে সংস্থাটি পরিচালিত হচ্ছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »