বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

হোমনায় নজরুল, দাউদকান্দিতে সেইন নৌকার মাঝি

Muktir Lorai / ১৪৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১

ফয়সাল মবিন পলাশ, বিশেষ প্রতিনিধিঃ নানা জল্পনা কল্পনা শেষে, অনেক নাটকীয়তার পর হোমনা পৌর সভায় বর্তমান মেয়র এডভোকেট মোঃ নজরুল ইসলাম ও দাউদকান্দিতে নাঈম ইউসুফ সেইনকে পুনরায় আওয়ামীলীগের মনোনয়ন প্রদান করেছে, বাংলাদেশ অাওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড। এর আগে গতকাল বিকালে আওয়ামীলীগ সভাপতি ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভায় স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সকল সদস্যগন উপস্থিত ছিলেন। হোমনা ও দাউদকান্দি তে পৌর নির্বাচনে একাধিক প্রার্থী নৌকার মাঝি হতে চেয়েছিলেন।
উল্লেখ্য গত ৩ জানুয়ারী কুমিল্লা হোমনা ও দাউদকান্দি সহ দেশের ৫৬ পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষনা করে নির্বাচন কমিশন। মনোনয়ন জমাদানের শেষ তারিখ ১৭ জানুয়ারী, বাছাই ১৯ জানুয়ারী, মনোনয়ন প্রত্যাহেরর শেষ তারিখ ২৬ জানুয়ারী এবং ১৪ ফেব্রুয়ারী ২০২১ ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »