বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

২৪ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব

Muktir Lorai / ১৪৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ৮ জানুয়ারি, ২০২১

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে ২৪ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় কেরানীগঞ্জের নদীধারা আবাসিক এলাকায় অভিযান চালায় র‌্যাব- ১০ এর একটি দল। সেখান থেকে জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেফতার করা হয় বলে র‌্যাবের পাঠানো এব সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. জামাল হোসেন মিঠুন (৪০), মো. লিখন (৩৫), মো. মনির হোসেন (৪০), মো. শাহ আলম (২৯), মো. বাকিউল আলম সাজ্জাদ (৩৬), কালাম (৪০), সুমন সাহা (৩৯), মো. পারভেজ (২৬), মো. আকাশ (৩৬), আবুল হোসেন (৪৮), আ. হালিম (৫০), মো. রনি বেপারী (৩৩), মো. মন্টু হাওলাদার (৪২), মো. সুলতান বেপারী (৪০), মো. মাসুদ বেপারী (৩৮), মো. আল আমিন (৫৭), মো. তুহিন (৪৫), মো. মেহেদী হাসান (২৮), মো. জয়নাল আবেদীন (৪৫), শেখ ফরিদ (৩৭), আ. মান্নান (৫৮), মো. মোজাহার (৩৮), লিটন দত্ত (৪৫) ও নিখিল চন্দ্র (৪০)।
এসময় তাদের কাছ থেকে ২১ টি মোবাইল, ৭শ’ পিস কার্ড (তাস) ও নগদ ২৪ হাজার ৪৯২ টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পেশাদার জুয়াড়ি বলে জানায় র‌্যাব।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »