• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

৪৬৩০ পিস ইয়াবা জব্দ, ডিজে সোহেলসহ গ্রেফতার ৩

news / ৯৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ২২ জুন, ২০২১

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার লাকসামে জিআরপি থানার পাশে পুলিশ অভিযান চালিয়ে ৪৬৩০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। এ সময় ডিজে সোহেলসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে রেলওয়ে জংশন জিআরপি থানাসংলগ্ন কলোনির পরিত্যক্ত ভবনে এ অভিযান চালানো হয়।
গ্রেফতারকৃতরা হলো, লাকসাম নৈরপাড় গ্রামের চাঁন মিয়ার ছেলে ডিজে সোহেল, মনোহরগঞ্জ লাইলহরী গ্রামের মাফু আলমের ছেলে ফরহাদ হোসেন ও কিশোর সালাউদ্দিন মুন্না।

সিনিয়র সহকারী পুলিশ সুপার লাকসাম সার্কেল মো. মহিতুল ইসলাম এ তথ্য জানান। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে লাকসাম থানার পুলিশের একটি বিশেষ দল নিয়ে জংশন এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় জিআরপি কলোনিতে একটি পরিত্যক্ত ভবনের ভেতরে লুকিয়ে রাখা পলিথিন বেগ পাওয়া যায়। সেখান থেকে ৪ ৬৩০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ