• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

দুর্দান্ত কাটলো দিশার জন্মদিন

news / ১১৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১৫ জুন, ২০২১

ডেস্ক রিপোর্ট: বলিউডে এই সময়ের অন্যতম হার্টথ্রব অভিনেত্রী হিসেবে পরিচিত দিশা পাটানি। খুব অল্প সময়ে ভারত এবং ভারতের বাইরে ও বেশ বড় ভক্তকুল তৈরি করেছেন তিনি। গত ১৩ জুন ছিলো অভিনেত্রীর ২৮ তম জন্মদিন।

করোনার কারণে ভক্তদের সাথে এবারের জন্মদিন পালন করতে পারেননি। তবে ভক্তরা তাকে উপহার দিতে ভুল করেনি।

দিশার জন্মদিন উপলক্ষে তার ভক্তরা সুবিধাবঞ্চিত শিশুসহ সমাজের নানা শ্রেণির মানুষের দিকে হাত বাড়িয়ে দিয়েছেন সাহায্যের। সাথে ভারতকে সবুজ করার লক্ষ্যে চালিয়েছেন বৃক্ষরোপণ কর্মসূচি।

বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করে, দিশার জন্মদিন উপলক্ষে সকাল থেকেই মুম্বাইসহ আরো বেশ কয়েকটি শহরে নানা কর্মসূচি পালন করেছেন তার ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমের নানা ফ্যান গ্রুপসহ অনেকেই সেদিন সুবিধাবঞ্চিত শিশু এবং সমাজের নানা শ্রেণির মানুষের মধ্যে কেক কেটে জন্মদিন পালন করেছেন। দিয়েছেন নানা রকম সাহায্য-সহযোগিতা।

সবশেষে নানা অঞ্চলে বৃক্ষরোপন কর্মসূচীও পালন করেছে তারা।

প্রসঙ্গত, করোনার কারণে বর্তমানে ঘরে বসে সময় কাটাচ্ছেন দিশা পাটানি। দিন কয়েক পরেই মোহিত সুরির পরিচালিত ‘এক ভিলেন রিটার্নস’ সিনেমায় দেখা মেলার কথা রয়েছে তার। সবশেষ দিশার মুক্তি পেয়েছে সালমান খানের বিপরীতে ‘রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’।


এই বিভাগের আরো সংবাদ