• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৭:১৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

উল্লাপাড়ায় বজ্রপাতে ১ জনের মৃত্যু: আহত ৩

news / ২৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১৫ জুন, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মঙ্গলবার (১৫ জুন) ৪ টার দিকে বজ্রপাতে আতিকুর রহমান(২৮) নামের ১ জন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছে। নিহত আতিকুর রহমান উপজেলার কয়ড়া ইউনিয়নের কয়ড়া হোরপাড়া গ্রামের আলহাজ আলী খন্দকারের ছেলে । আহতরা হলো- কয়ড়া হোরপাড়া গ্রামের মোকবেল হোসেনের ছেলে মোঃ রবিউল ইসলাম(৪৬), লালচাদ সরকারের ছেলে সাইফুল ইসলাম(৪৫) ও কয়ড়া জংগলখামার গ্রামের আনশোপ আলীর ছেলে জহুরুল ইসলাম (২৪) । জানা যায় উপজেলার কয়ড়া ইউনিয়নের কয়ড়া হোরপাড়া গ্রামের মাঠ থেকে শ্যালো মেশিন আনতে গিয়ে বিকেল ৪ টার দিকে বজ্রপাতে ৪ জন গুরুতর আহত হয় ।
আহতদের উদ্ধার করে উল্লাপাড়া ৩০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্য ডাক্তার আতিকুর রহমান নামের ১ জনকে মৃত বলে ঘোষনা করেন ।

অন্য ৩ জনের মধ্যে ২ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয় । অপর এক জন রবিউলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়ে দেয় বলে উল্লাপাড়া ৩০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ ফিরোজ হোসেন তালুকদার জানান।#


এই বিভাগের আরো সংবাদ