• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
পাচার বাণিজ্যে মতানৈক্যের জেরে সীমান্তে অপহৃত নাবালক ৬ চিকিৎসক নিয়ে ধুঁকে ধুঁকে চলছে বরগুনা সরকারি হাসপাতাল সামাজিক দূরত্ব ভুলে রাসিক মেয়র লিটনের খাদ্য সামগ্রী বিতরন সলঙ্গায় ১০কেজি গাঁজাসহ মাদক ব‍্যবসায়ী আটক বরুড়ায় ১৫০ অক্সিজেন সিলিন্ডার দিলেন এসকিউ গ্রুপের শফিউদ্দিন শামীম বাবার মৃত্যুর একদিন পর মাকেও হারালেন সহকারী এটর্নি জেনারেল এড. ফারুক সাতক্ষীরা শহরের বাগানবাড়িতে ভূমিহীনদের পুর্নবাসনের দাবিতে উঠান বৈঠক আগামী দুই সপ্তাহের মধ্যে ডেঙ্গু নিয়ন্ত্রণে আনতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী মুরাদনগরে দিনব্যাপী ডিউটি অফিসারের ভূমিকায় এএসপি রূপগঞ্জে ওয়ারেন্টভুক্ত চার পলাতক আসামি গ্রেফতার
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

আমতলীর ৬টি ইউপি’র ২৯টি ঝুকিপূর্ণ ভোট কেন্দ্রের জন্য কঠোর ব্যবস্হা গ্রহন

news / ১৭১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১৯ জুন, ২০২১

সাইফুল্লাহ নাসিরঃ আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলা ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে ২১ জুন। ৬টি ইউনিয়নে ৫৫টি কেন্দের মধ্যে ২৯টি ঝুকিপূর্ণ। নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে কঠোর ব্যবস্হা নেয়া হয়েছে।
আগামী ২১ শে জুন অনুষ্ঠিতব্য নির্বাচনে সুষ্ঠু ভোট গ্রহণের নিরাপত্তার দায়িত্ব পালন করবেন আনসার,পুলিশ,র‌্যাব ও বিজিবিসহ ৬টি টীম।
এবারের নির্বাচনে বিরোধী দল না থাকায় দলের বিদ্রোহীরা প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করছেন। নির্বাচনী প্রচার- প্রচারনায় সরকার দলীয় প্রার্থীরা কিছুটা প্রভাব খাটানোর চেষ্টা করলেও পিছিয়ে নেই বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীরাও।
উপজেলা নির্বাচন অফিসার মোঃ তারিকুল ইসলাম বলেন, ৬টি ইউনিয়নে ২৯টি ঝুকিপূর্ণ কেন্দ্রগুলো চিহ্নিত করেছি। সেসব কেন্দ্রে বিপুল পরিমাণ পুলিশ, র‌্যাব ও বিজিবি থাকবে। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে সকল ব্যাবস্হা নেয়া হয়েছে।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ আলম হাওলাদার বলেন, আমতলী উপজেলার ৬টি ইউনিয়নে ২১ তারিখ একযোগে নির্বাচন। নির্বঅচন সুষ্ঠু হওয়ার জন্য প্রতিটি ইউনিয়নে একজন করে ম্যাজিস্ট্রেটের নেতেৃত্বে আনসার, পুলিশ,ব্যাব,বিজিবি,স্টাইকিং ফোর্স ও মোবাইল টীম গঠন করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ