• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১১:২২ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
পাচার বাণিজ্যে মতানৈক্যের জেরে সীমান্তে অপহৃত নাবালক ৬ চিকিৎসক নিয়ে ধুঁকে ধুঁকে চলছে বরগুনা সরকারি হাসপাতাল সামাজিক দূরত্ব ভুলে রাসিক মেয়র লিটনের খাদ্য সামগ্রী বিতরন সলঙ্গায় ১০কেজি গাঁজাসহ মাদক ব‍্যবসায়ী আটক বরুড়ায় ১৫০ অক্সিজেন সিলিন্ডার দিলেন এসকিউ গ্রুপের শফিউদ্দিন শামীম বাবার মৃত্যুর একদিন পর মাকেও হারালেন সহকারী এটর্নি জেনারেল এড. ফারুক সাতক্ষীরা শহরের বাগানবাড়িতে ভূমিহীনদের পুর্নবাসনের দাবিতে উঠান বৈঠক আগামী দুই সপ্তাহের মধ্যে ডেঙ্গু নিয়ন্ত্রণে আনতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী মুরাদনগরে দিনব্যাপী ডিউটি অফিসারের ভূমিকায় এএসপি রূপগঞ্জে ওয়ারেন্টভুক্ত চার পলাতক আসামি গ্রেফতার
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ডিপিএল শিরোপা আবাহনীর

news / ৫০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৬ জুন, ২০২১

ডেস্ক রিপোর্ট: ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আবাহনীর দাপট অব্যাহতই থাকল। শনিবার (২৬ জুন) ফাইনালে রূপ নেওয়া ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে ৮ রানে হারিয়ে চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড।
শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এ লড়াইয়ে আবাহনীর জয়ের নায়ক মোহাম্মদ সাইফ উদ্দিন। ব্যাট হাতে ১৩ বলে ২১ রানের গুরুত্বপূর্ণ ইনিংসের পর এই অলরাউন্ডার ৩৬ রানে নেন ৪ উইকেট।
এদিন, টস জিতে প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৫০ রান করে আবাহনী। দলের হয়ে সর্বোচ্চ ৪৫ রান করেন নাজমুল হোসেন শান্ত। এছাড়া ৪০ রান করেন অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। ইনিংসের শেষদিকে ব্যাটিং তাণ্ডব চালিয়ে মাত্র ১৩ বলে দুই ছক্কায় অপরাজিত ২১ রান করেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দি।
জবাবে সাইফউদ্দিনের গতির মুখে পড়ে ৬৬ রানে ৫ উইকেট হারিয়ে ম্যাচ থেকে কার্যত ছিটকে যায় প্রাইম ব্যাংক। ব্যাটসম্যানদের আসা-যাওয়ার মিছিলে প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করেন ওপেনার রুবেল মিয়া।

কিন্তু আবাহনীর বোলারদের বিপক্ষে প্রাইম ব্যাংকের একজন প্রতিষ্ঠিত ব্যাটসম্যানও কিছু করতে পারেননি। রুবেল মিয়া ৪১ রান করে টপ স্কোরার হলেও তা কাজে লাগেনি। তিনি বল খেলেছেন রানের চেয়ে বেশি, ৪৩ টি।
শেষ ওভারে প্রাইম ব্যাংকের দরকার ছিল ১৬ রান। শহিদুল ইসলাম প্রথম ডেলিভারি করলেন অফ স্টাম্পের বাইরে, পরিষ্কার কোমর উচ্চতার ওপরে। কিন্তু ‘নো’ বল ডাকলেন না আম্পায়ার। ব্যাটসম্যান অলক কাপালী তাকিয়ে রইলেন হতভম্ব হয়ে। রান এলো না পরের দুই বলেও। চতুর্থ বলে ছক্কা মারলেও পারলেন না এর পর। অলকের শেষের ঝলকের পরও দ্বিতীয়বার শিরোপা জয়ের স্বপ্ন স্বপ্নই থেকে গেল প্রাইম ব্যাংকের। আবাহনী জিতে নিল শিরোপা।
ব্যাট হাতে ১৩ বলে অপরাজিত ২১ রান আর বল হাতে ৩৬ রানে ৪ উইকেট শিকার করে ম্যাচ সেরা হন সাইফউদ্দিন।


এই বিভাগের আরো সংবাদ