• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বেলকুচিতে বালুভর্তি ট্রাকচাপায় দুই ভাইয়ের মৃত্যু

news / ১৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ৫ জুলাই, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচিতে বালু বোঝাই ট্রাকচাপায় সহোদর দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। সোমবার (৫ জুলাই) দুপুরের দিকে বেলকুচি উপজেলার চালা সাত রাস্তার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, চালা বানিয়া পাড়া মহল্লার আব্দুস সামাদের ছেলে রাব্বি (১৩) ও সাব্বির (১০)।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করে জানান, আজ দুপুরের দিকে চালা সাত রাস্তার মোড় এলাকায় দুই ভাই দাঁড়িয়ে ছিল। এ অবস্থায় বালু ভর্তি একটি ট্রাক তাদের চাপা দেয়ার পর নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় ওই দুই ভাই। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করেছে। ট্রাকটিকে জব্দ করা গেলেও চালক ও হেলপার পলাতক রয়েছে। তাদের আটকের জন্য পুলিশের অভিযান চলছে বলে জানান ওসি গোলাম মোস্তফা।


এই বিভাগের আরো সংবাদ