• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সিরাজগঞ্জে নতুন করোনায় আক্রান্ত ১৪৫ ও এক নারীর মৃত্যু

news / ৪০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: সিরাজগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৪৫জন (কোভিড-১৯) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ৬ হাজার ৪৬৫ জনে। সেই সঙ্গে করোনা আক্রান্ত হয়ে রুপা খাতুন (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

মারা যাওয়া রুপা খাতুন (৩৫) জেলার রায়গঞ্জ উপজেলার চকদিয়ারপাড়া মহল্লার বাসিন্দা। সিরাজগঞ্জ থেকে মুমুর্ষ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শুক্রবার (১৬ জুলাই) দুপুরে সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ুন কবির এতথ্য নিশ্চিত করে বলেন, গত ২৪ ঘণ্টায় শহীদ এম মনসুর আলী পিসিআর ল্যাবসহ জেলার বিভিন্ন হাসপাতালে র‍্যাপিড এন্টিজেন কিটের মাধ্যমে ৪৪১ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৪৫জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

সিরাজগঞ্জের সিভিল সার্জন ডা. রামপদ রায় বলেন, জুনের শেষ সপ্তাহ থেকে এখন পর্যন্ত করোনা সংক্রমণ বাড়ছেই। তবে এখন তুলনামূলক হার একটু কমছে জানিয়ে সবাইকে সচেতন থাকার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, সকল স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। নইলে লকডাউন শিথিলের ও ঈদের এই সময়ে সংক্রমণের হার নিয়ন্ত্রণহীন হয়ে পড়তে পারে।


এই বিভাগের আরো সংবাদ