• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীর চুরি যাওয়া ল্যাপটপ ৪৮ ঘন্টায় উদ্ধার করেছে আমতলী থানা পুলিশ

news / ৮৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১৭ জুলাই, ২০২১

সাইফুল্লাহ নাসির, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলী পৌর শহরের পশু হাসপাতাল রোডের বাসা থেকে ঢাকা বিশ্ব বিদ্যালয়ের এক শিক্ষার্থীর ব্যবহৃত ল্যাপটপটি চুরি হয়ে যাওয়ার ৪৮ ঘন্টার মধ্যে তা উদ্ধার করে আজ (শনিবার) ওই শিক্ষার্থীকে ফেরৎ দিয়েছে আমতলী থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানাগেছে, আমতলী পৌর শহরের পশু হাসপাতাল রোডের বাসিন্ধা শিক্ষিকা রুবি বেগমের পুত্র ঢাকা বিশ্ব বিদ্যালয়ের আই,ই,আর বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সৈয়দ মোঃ মারুফ হাসান হীরার ব্যবহৃত ল্যাপটপটি তাদের বাসা থেকে গতকাল (শুক্রবার) ভোর রাতে চুরি হয়ে যায়। তাৎক্ষনিক বিষয়টি আমতলী থানায় অবহিত করলে পুলিশ তথ্য প্রযুক্তির ব্যবহার করে ৪৮ ঘন্টার মধ্যে এসআই সোহেলের নেতৃত্বে পৌর শহরের মিঠাবাজার এলাকার জনৈক মোঃ শহিদুল ইসলামের নিকট থেকে আজ (শনিবার) গভীর রাতে ল্যাপটপটি উদ্ধার করে সকাল ১০টার দিকে প্রকৃত মালিক ওই শিক্ষার্থীর হাতে ফিরিয়ে দেয়া হয়েছে।

ঢাকা বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থী সৈয়দ মোঃ মারুফ হাসান হীরা জানায়, আমার বাসা থেকে ল্যাপটপটি চুরি হয়ে যাওয়ার পরে আমি বিষয়টি থানায় অবহিত করি। পুলিশ ৪৮ ঘন্টার মধ্যে চুির যাওয়া ল্যাপটপটি উদ্ধার করে আজ আমার হাতে ফিরিয়ে দিয়েছেন।

আমতলী থানার পরিদর্শক (ওসি) মোঃ শাহআলম হাওলাদার মুঠোফোনে বলেন, বিশ্ব বিদ্যালয়ের ওই শিক্ষার্থীর চুরি যাওয়া ল্যাপটপটি ৪৮ ঘন্টার মধ্যে উদ্ধার করে তার হাতে ফিরিয়ে দেওয়া হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ