• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪০ অপরাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শিশু-কিশোরদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন

Muktir Lorai / ৬৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

গোপালগঞ্জ প্রতিনিধি: বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের শুভ জন্মদিন উপলক্ষে গোপালগঞ্জে শেখ রাসেল দুঃস্থ শিশু পুনবাসন কেন্দ্রে শিশু-কিশোরদের মাঝে শিক্ষা উপকরণ ও বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ।
সোমবার বিকালে কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব রকিবুর রহমান এর সহযোগিতায় এসময়ে উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান পলাশ, সাংস্কৃতিক সম্পাদক তানভীর আহমেদ লোটন, শেখ রাসেল দুঃস্থ শিশু পুনবাসন কেন্দ্রের সহকারী পরিচালক মানব রঞ্জন বাছাড়, শেখ রাসেল দুঃস্থ শিশু পুনবাসন কেন্দ্রের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিগণ, সাংবাদিকগন ও অত্র প্রতিষ্ঠানের কমলমতি ছাত্রীবৃন্দ।
এর ১৫ই আগস্টে নিহত সকল শহিদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতেরর মাধ্যে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।


এই বিভাগের আরো সংবাদ