বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মুক্তিযোদ্ধার সন্তানদের উদ্যেগে চট্টগ্রাম পিবিআই কার্যালয়ে করোনা প্রতিরোধক বুথ স্থাপন

Muktir Lorai / ১৪৭৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার, চট্টগ্রামঃ
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি মোঃ রেজাউল আলম রিপন এর উদ্যেগে চট্টগ্রাম পিবিআই কার্যালয়ে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হ।।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন করেন (পিবিআই) চট্টগ্রাম জেলার পুলিশ সুপার নাজমুল হাসান ।
উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (প্রশাসন) কাজী এনায়েত কবির। এছাড়া পিবিআই চট্টগ্রাম জেলা ও অন্যান্য সকল পিবিআই কর্মকর্তা বৃন্দগন উপস্থিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধার সন্তানদের উদ্যেগে চট্টগ্রাম মহানগর এর ১৬টি থানা এবং সকল প্রশাসনিক কার্যালয়ে করোনা প্রতিরোধক বুথ স্থাপনের চলমান কার্যক্রমের অংশ হিসেবে
বৃহস্পতিবার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রাম জেলা কার্যালয়ে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করে বীরমুক্তিযোদ্ধার সন্তানরা।

মানুষের সুরক্ষার সেবায় মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার এর কোন বিকল্প নেই। সকল প্রশাসনিক কার্যালয়ে নিরাপত্তার কথা বিবেচনা করে সুরক্ষা এবং হেন্ড স্যনেটাইজার সেবা প্রদান নিশ্চিত করার লক্ষ্যে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হয়েছে।

উল্লেখ্য যে বীর মুক্তিযোদ্ধা সন্তানদের এই উদ্যোগ কে স্বাগত জানিয়ে করোনা প্রতিরোধক বুথ এর উদ্ভাবক বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর কেন্দ্রীয় সাবেক উপ অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর সার্বিক সহযোগিতায় চট্টগ্রাম মহানগর এর সকল সিএমপি থানায় এবং প্রশাসনিক কার্যালয়ে করোনা প্রতিরোধক বুথ স্থাপন এর জন্য বীর করোনা প্রতিরোধক এই বুথ গুলো স্থাপন এর জন্য উপহার হিসেবে বীর মুক্তিযোদ্ধার সন্তানদের প্রদান করেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »