• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৭ অপরাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেলেন গাংনী সূর্যোদয় স্কুলের শিক্ষক-শিক্ষিকারা

Muktir Lorai / ৬৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ২৫ আগস্ট, ২০২১

মেহেরপুর জেলা প্রতিনিধি: প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী পেলেন মেহেরপুরের গাংনীর সূর্যোদয় স্কুল এন্ড কলেজের শিক্ষক শিক্ষিকারা। দীর্ঘ করোনাকালের লকডাউন এর সময় শিক্ষক-শিক্ষিকারা কর্মহীন হয়ে পড়ায় তাদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। বুধবার সকালে সূর্যোদয় স্কুল এন্ড কলেজে সশরীরে উপস্থিত থেকে শিক্ষক- শিক্ষিকাদের মাঝে সামগ্রী বিতরণ করেন গাংনী পৌর সভার মেয়র আহম্মেদ আলী।

মেয়র আহম্মেদ আলী জানান, করােনার কারণে লকডাউনে থেকে অনেকে কষ্ট দিন-যাপন করছেন। তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সকল পেশার কর্মহীনদের জন্য উপহারের ব্যবস্থা করেছেন। তারই অংশ হিসাবে শিক্ষক-শিক্ষিকাদের উপহার প্রদান করা হলো। শুধু এ শিক্ষাপ্রতিষ্ঠানে নয়। সকল সরকারী বেসরকারী শিক্ষাপ্রতিষ্ঠানে উপহার সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

এসময় পৌরসভার প্যানেল মেয়র ঝর্ণা বেগম,কাউন্সিলর মকছেদ আলী,পৌরসভার উচ্চমান সহকারি জামিরুল ইসলাম টিক্কা বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো সংবাদ