• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫০ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযানে ০২টি স্টিলের টিপছোরা সহ ০১ জন গ্রেফতার ভান্ডারিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হাজী তৈয়েবুর রহমান সড়কের বেহালদশা শ্রীবরদীতে নদীর পাড় থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার মুরাদনগরে জালিয়াতির অভিযোগে দুদকের মামলায় শিক্ষক গ্রেফতার গাংনীর কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ইয়াবাসহ আটক গাংনীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা করলা সাথে শত্রুতা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলার ডুবিতে নিহত মামুনের পরিবার ফেরত পেল মেডিকেলে ভর্তির ১৮ লাখ টাকা বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ডা. প্রাণ গোপাল দত্ত
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

এসএমপি এর আন্তঃ বিভাগীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্টিত

Muktir Lorai / ৬৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

তোফায়েল আহমদ, স্টাফ রিপোর্টারঃ সিলেট জেলা পুলিশ লাইন্স মাঠে সিলেট মেট্রোপলিটন পুলিশের আন্তঃ বিভাগীয় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে এসএমপি’র সাতটি বিভাগের ০৭ টি টিম অংশগ্রহন করেছে। উক্ত টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় অংশগ্রহণ করে এসএমপি, সদর বিভাগ ও পিওএম বিভাগ। এ সময় উপস্তিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ নিশারুল আরিফ। উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) মোঃ শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মোঃ কামরুল আমিন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (সদর) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাঃ সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ডিবি) সঞ্জয় সরকার, সকল অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারগণ, সহকারী পুলিশ কমিশনারগন, বিভিন্ন থানার অফিসার ইনচার্জ গণ, আরআই এসএমপি সহ অনান্য অফিসার ও ফোর্সবৃন্দ।

আন্তবিভাগ ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলায় সদর বিভাগ ৩-২ গোলে ট্রাইবেকারে পিওএম বিভাগকে পরাজিত করে। সম্মানিত পুলিশ কমিশনার মহোদয় বিজয়ী ও বিজিতদের মাঝে ট্রফি ও মেডেল তুলে দেন এবং খেলাধুলার মাধ্যমে নিয়মিত শারীরিক সুস্থতা বজায় রাখাসহ পেশাদারিত্ব ও আন্তরিকতার সাথে কর্মক্ষেত্রে সেবার মান বৃদ্ধি করার বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন।উক্ত খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হন পিওএম বিভাগের উমা প্রসাদ এবং ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হন সদর বিভাগের অপু দেব।


এই বিভাগের আরো সংবাদ