• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৬ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযানে ০২টি স্টিলের টিপছোরা সহ ০১ জন গ্রেফতার ভান্ডারিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হাজী তৈয়েবুর রহমান সড়কের বেহালদশা শ্রীবরদীতে নদীর পাড় থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার মুরাদনগরে জালিয়াতির অভিযোগে দুদকের মামলায় শিক্ষক গ্রেফতার গাংনীর কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ইয়াবাসহ আটক গাংনীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা করলা সাথে শত্রুতা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলার ডুবিতে নিহত মামুনের পরিবার ফেরত পেল মেডিকেলে ভর্তির ১৮ লাখ টাকা বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ডা. প্রাণ গোপাল দত্ত
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে শ্যামলী এন আর কাউন্টারে বসলো করোনা প্রতিরোধক বুথ

Muktir Lorai / ৭৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৮ আগস্ট, ২০২১

মোঃ রেজাউল আলম রিপন, চট্টগ্রাম মহানগরঃ চট্টগ্রামে ভারতের কলকাতাগামী যাত্রীগণদের মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার ব্যবহার নিশ্চিত এবং গণ সচেতনতা সৃষ্টির লক্ষে আলহাজ্ব এবিএম মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হয়েছে।

শুক্রবার বিকেল ৫ টায় চট্টগ্রাম দামপাড়া মোড়ে শ্যামলী এন আর ট্রাভেলস ভারত কলকাতাগামী কাউন্টারে এই করোনা প্রতিরোধক বুথের উদ্ভোদন করেন বুথের উদ্ভাবক হেলাল আকবর চৌধুরী বাবর।

এসময় উপস্থিত ছিলেন শ্যামলী এন আর ট্রাভেলস এর দামপাড়া কাউন্টার এর মানেজার রুমন, যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, নাসির উদ্দীন ফাহিম, যুবলীগ নেতা হোসাইন আহম্মেদ রুবেল, রুবেল সিকদার, মুক্তিযোদ্বা সন্তান সংসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো: দেলোয়ার হোসেন রুবেল, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম, সহ-সভাপতি মনির ইসলাম, কোতয়ালী থানা ছাত্রলীগ নেতা শাহরিয়ার নিলয় ছেধৈুরী, আবু তাহের রানা, মহসীন কলেজ ছাত্রলীগের সভাপতি আনোয়ার পলাশ, জাহিদ হাসান সাইমুন, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা এম ইউ সোহেল প্রমুখ।

এর ফলে কাউন্টারে আগত সকল যাত্রীগণ করোনা প্রতিরোধক বুথ থেকে বিনামূল্যে পাবে মাস্ক ও হ্যান্ডসেনিটাইজার সেবা নিতে পারবে।

বুথের উদ্ভোদনের সময় হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, লকডাউন পরবর্তী এই সময়ে করোনা সংক্রমন নিয়ন্ত্রণে রাখতে স্বাস্থবিধি মেনে চলা আমাদের নাগরিক দায়িত্ব। এই স্বাস্থ বিধির মূল উপকরণ মাস্ক ও হ্যান্ডসেনিটাইজার।
আমরা যদি নিজ নিজ ব্যবসা প্রতিষ্টান এবং কাউন্টারে যাত্রীগণদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার জন্য এই সেবা নিশ্চিত করতে পারি তবে আমাদের সংক্রমনের হার নিয়ন্ত্রণ করা সম্ভব হবে, দেশকেও আর দীর্ঘ মেয়াদী লকডাউনের সিদ্ধান্তে যেতে হবে না।এতে দেশের ব্যবসা বাণিজ্য ও অর্থনৈতিক চাকা সচল থাকবে। তাই আসুন আমরা নিজ নিজ ব্যবসা প্রতিষ্টানে স্বাস্থ সুরক্ষা নিশ্চিত করি।


এই বিভাগের আরো সংবাদ