• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:১৪ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযানে ০২টি স্টিলের টিপছোরা সহ ০১ জন গ্রেফতার ভান্ডারিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হাজী তৈয়েবুর রহমান সড়কের বেহালদশা শ্রীবরদীতে নদীর পাড় থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার মুরাদনগরে জালিয়াতির অভিযোগে দুদকের মামলায় শিক্ষক গ্রেফতার গাংনীর কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ইয়াবাসহ আটক গাংনীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা করলা সাথে শত্রুতা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলার ডুবিতে নিহত মামুনের পরিবার ফেরত পেল মেডিকেলে ভর্তির ১৮ লাখ টাকা বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ডা. প্রাণ গোপাল দত্ত
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

নিউজিল্যান্ডকে ৭ উইকেটে হারিয়ে পাঁচ ম্যাচ সিরিজের শুভ সূচনা বাংলাদেশের

Muktir Lorai / ১৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

ডেস্ক রিপোর্ট: মাত্র ৬১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমেই দুই ওপেনার নাইম শেখ ও লিটন দাসের উইকেট হারিয়ে বিপাকে পড়ে টাইগাররা। তারপর সাকিব আল হাসান ২৫ রান করে আউট হলেও মুশফিক ও মাহমুদউল্লাহর অবিচ্ছিন্ন ২৫ রানের জুটিতে ১৫ ওভারেই সহজ জয় পায় টাইগাররা। মুশফিকুর রহিম ১৬ ও অধিনায়ক মাহমুদউল্লাহ ১৪ রানে ছিলেন অপরাজিত।

এর আগে টস জিতে ব্যাটিংয়ে নেমে প্রথম ওভার থেকেই উইকেট হারাতে থাকে কিউইরা। ১ রানে প্রথম উইকেট। তারপর ৭,৮,৯ রানে হয়েছে দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ উইকেটের পতন! শুরুটা হয়েছিল মেহেদি হাসানের হাতে। তারপর সাকিব আল হাসান ফিরিয়ে দেন উইল ইয়াংকে। এরপর আক্রমণে এসে নাসুম আহমেদ ফিরিয়ে দেন কলিন ডি গ্র্যান্ডহোম ও টম ব্লান্ডেলকে। যেন বোলিংয়ে আসা মানেই পাওয়া যাচ্ছে উইকেট!

এরপর পঞ্চম উইকেট জুটিতে ইনিংস মেরামতের চেষ্টা চালিয়েছিলেন অধিনায়ক টম ল্যাথাম ও হেনরি নিকোলস। ১৮ রানে ল্যাথাম ও ১৭ রানে নিকোলস ফিরে গেলে একই ইনিংসে দ্বিতীয় ধাপে ধস নামে কিউই ইনিংসে। বোলিংয়ে নতুন বোলার আসা মানেই উইকেট- এই সূত্রকে আরও ন্যায্যতা দান করে ৩৪ রানের জুটি ভাঙেন সাইফুদ্দিন।

কোল এবং হেনরি নিকোলসের উইকেট দুটি যথাক্রমে সাকিব ও সাইফুদ্দিন ভাগাভাগি করার পর আবির্ভাব ঘটে গত ইনিংসে অজিদের ঘোল খাওয়ানো মোস্তাফিজ। বোলিংয়ে এসেই শেষ তিনটি উইকেট দখল করে কিউইদের দেন সর্বনিম্ন ৬০ রানে অলআউট হবার লজ্জা।

৪ ওভারে ১০ রানে ২ উইকেটের পাশাপাশি ব্যাট হাতে ২৫ রান করে দুর্দান্ত অলরাউন্ড পারফর্মেন্সের কারণে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান।


এই বিভাগের আরো সংবাদ