• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:০৬ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

গোমস্তাপুরে ধর্ষণের শিকার প্রতিবন্ধী নারী,৩২ হাজার টাকায় গ্ৰাম্য সালিশে রফাদফা

Muktir Lorai / ১৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

কাবিরুল ইসলাম, গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এক প্রতিবন্ধী নারী লম্পট কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে। ঘটনাটি উপজেলার চৌডালা ইউনিয়নের ভিকু মহাজান এর ছেলে মনিরুল ইসলাম (৪৫), বালুটুঙ্গী গ্ৰামের সাজ্জাদ আলীর ছেলে কারিমুল (৪২) কর্তৃক ধর্ষণের শিকার হয় এক নারী।

খোজ নিয়ে জানা গেছে, প্রথম সালিশ ২৫ আগষ্টে মুনিরুল তার ভাড়া করা লোকজন দিয়ে এলোপাথাড়ি ভাবে পিটিয়ে জখম করে। হামলাকারীগণের নাম যথাক্রমে, কারিমুল পিতা:লিয়াকত, ইয়ামিন, পিতা:লিয়াকত, আজমাইল,পিতা:কালাম,শাহীন,পিতা:মোসাল,খাইরুল, পিতা:শুকুর,মাইনুল ইসলাম, পিতা: শুকুর ।এতে আহত হন ইউপি সদস্য রেজাউল, আত্নীয় হাসান,সাদেক সহ আরো অনেকেই।দ্বিতীয় সালিশ ২৮ আগষ্ট শিরুলের বাড়িতে ভয়ভীতি দেখিয়ে ওই ঘটনার কোন বিবরণ না শুনে ৩২ হাজার টাকায় রফাদফা করে।এতে ক্ষুব্ধ হয়েছে এলাকাবাসী ।সালিশে যারা ছিল মুনি মেম্বার,শাম মোহাম্মদ হাজি, দুরুল, লোকমান পাইকার, হেফাজুল, আতারুল, সালাম প্রমূখ।

ভুক্তভোগীর পরিবার জানান,গত ২০ আগষ্ট রাত ২টা ১৬ মিনিটে বাক প্রতিবন্ধী নারীর বাড়ির শয়নকক্ষে দু’জন ব্যক্তি মুনিরুল ও কারিমুল ওই নারীর কক্ষে ঢুকলে তার এক আত্মীয় দেখে ফেললে প্রতিবেশীদের ডাক দেই।কারিমুলকে হাতেনাতে তখন আটক করে।অপরজন মুনিরুল পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকেও আটক করে। ২২ আগষ্ট ভুক্তভোগী থানায় অভিযোগ করলে গ্ৰাম্য সালিশে সমাধান করার চেষ্টা করে।ওই সালিশে ২৫ আগষ্ট মুনিরুল এর সন্ত্রাসী বাহিনী পরিকল্পিতভাবে সালিশে বসবাসরত ব্যক্তিদের উপর আক্রমণ চালিয়ে আহত করে।অতঃপর ভুক্তভোগীর পরিবারকে ভয়ভীতি দেখিয়ে চাপ দিয়ে সালিশে বসতে বাধ্য করে এবং থানা থেকে অভিযোগ তুলতে বাধ্য করে শিরুল।


এই বিভাগের আরো সংবাদ