• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সিএমপির আকবরশাহ থানা পুলিশের অভিযানে চোরাই কাজের সরঞ্জম সহ ০৯ জন গ্রেফতার

Muktir Lorai / ২৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

মোঃ দেলোয়ার হোসেন রুবেল, চট্টগ্রাম: সিএমপির আকবরশাহ থানা পুলিশের অভিযান : ০১টি কিরিছ, ০২টি ছোরা, ০২টি কার্টার, ০১টি কাটার প্লাস, ০২টি হাতুড়ি, ০১টি রশি সহ ০৯ জন গ্রেফতার করা হয়েছে।

২৪/০৬/২০২১ ইং তারিখ দুপুর অনুমান ০২:৩০ ঘটিকা হতে বিকাল অনুমান ০৪:৩০ ঘটিকার মধ্যবর্তী সময়ে আকবরশাহ্ থানাধীন ডিটি রোডের পূর্ব পার্শ্বে কর্নেলহাট প্রশান্তি আবাসিক গেইট সংলগ্ন “পিপাসা টেলিকম” নামক (বিকাশ ও ফ্ল্যাক্সি লোডের) দোকানের প্রোপাইটর মোঃ বেলাল(৩৬), দোকানের তালা লাগিয়ে দুপুরের খাবারের জন্য গেলে অজ্ঞাতনামা চোরেরা দোকানের শার্টার ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নগদ ৩৫,০০০/- (পঁয়ত্রিশ হাজার) টাকা নিয়ে যায়। এ সংক্রান্তে আকবরশাহ থানার মামলা নং-২১/১৫৮, তাং-২৫/০৬/২০২১খ্রিঃ ধারা-৪৫৪/৪৬১/৩৮০ পেনাল কোড রুজু হয়।

পরবর্তীতে আকবরশাহ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এম শাকের আহাম্মেদ এর নেতৃত্বে আকবরশাহ থানা পুলিশ ঘটনাস্থলের আশপাশের সিসি টিভি ফুটেজ সংগ্রহ করে গ্রেফতার অভিযান পরিচালনাকালে ইতিপূর্বে ইং ২৫/০৬/২০২১ তারিখ দুপুর অনুমান ১৩:১০ ঘটিকার সময় আকবরশাহ থানাধীন বিশ্বকলোনী এলাকায় “কিছুক্ষণ” নামীয় ডিপার্টমেন্টাল দোকানের সামনে থেকে সিসি ফুটেজে সনাক্তকৃত আসামী ১। মোঃ কামাল হোসেন(৩০), ২। মোঃ আল আমিন প্রকাশ সুমন (১৯), ৩। মোঃ আবছার হোসেন (২৪), দের’কে গ্রেফতার করেন এবং উক্ত সংঘবদ্ধ দলের অন্যান্য সদস্যদের গ্রেফতারের জন্য বিশেষ অভিযান পরিচালনা করে আসছিল।

উল্লেখিত ঘটনার তদন্তকালে ভিডিও ফুটেজে সনাক্তকৃত সংঘবদ্ধ চোর দলের সদস্যদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে ইং ৩১/০৮/২০২১ তারিখ বিকাল ২২:৩০ ঘটিকার সময় আকবরশাহ্ থানাধীন মীর আউলিয়া মাজার সংলগ্ন সুমনের মুরগির ফার্ম এর উত্তর পার্শ্বে সমমানা সমিতির প্লটে একত্রিত হয়ে পূনরায় অপরাধ সংঘটনের উদ্দেশ্যে প্রস্তুতি গ্রহনকালে ০১টি কিরিছ, ০২টি ছোরা, ০২টি কার্টার, ০১টি কাটার প্লাস, ০২টি হাতুড়ি, ০১টি রশি সহ আশ্রাফ আলী প্রঃ আসিফ (৫২), মোঃ কামাল (৩২), মোঃ জামাল (৩৫), মোঃ নুর নবী (৩০), মোঃ ইমরান হোসেন (২৭), মোঃ কবির (৩৮), মোঃ রুবেল (৩২), মোঃ শাহীন (২৮), মোঃ নবী (২৬)’দেরকে গ্রেফতার করা হয়।


এই বিভাগের আরো সংবাদ