• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:০৯ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চট্টগ্রামের পাহাড়তলীতে পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে তিনজন গ্রেফতার

Muktir Lorai / ৩৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

মোঃ দেলোয়ার হোসেন রুবেল, চট্টগ্রাম: চট্টগ্রামের পাহাড়তলীতে পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে তিনজনকে গ্রেফতার করে ভিকটিমদের উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বিকালে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে জোর পূর্বক পতিতাবৃত্তির কাজে বাধ্য করার সংবাদ পাওয়ার পর পাহাড়তলী থানা পুলিশ পাহাড়তলী থানাধীন প্রাণ হরিদাস রোডস্থ বিবেকানন্দ নাথ এর তনয় বিতান নামক ভবনে অভিযান পরিচালনা করে পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে মর্জিনা বেগম (৪২), মোঃ মনির হোসেন (২৪), মোঃ রাশেদ উদ্দিন (৪৮) নামের তিনজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, বাঁশখালী ইপজেলার ইছাখালী গ্রামের মৃত মামুন এর স্ত্রী ও মৃত আব্দুল গফুর এবং মৃত জান্নাতুল ফেরদৌস মেয়ে মর্জিনা বেগম (৪২), সন্দ্বীপ উপজেলার বাউরিয়া গ্রামের মুসূা মিয়া সারেং বাড়ীর মৃত লোকমান হোসেন ও মোমেনা বেগমের ছেলে মোঃ মনির হোসেন (২৪), বর্তমানে সে চট্টগ্রামের থানা-ডবলমুরিং থানা এলাকার আগ্রাবাদ, চৌমহনী, বরফ কল, সোলেমানের বাসায় থাকেন, লক্ষীপুর জেলার রামগতি উপজেলার বড়খিরি গ্রামের মুন্সির নাতির বাড়ীর পিতা-মৃত ওবায়দুল হক, মাতা-রায়হান বেগম সমির এর ছেলে মোঃ রাশেদ উদ্দিন (৪৮)। বর্তমানে সে চট্টগ্রামের খুলশী থানার পশ্চিম খুলশী, রোড নং-০৪, মুরগীর ফার্ম, এডভোকেট গোলাম মাওলার বাড়ীতে থাকেন।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে পাহাড়তলী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ