• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৬ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযানে ০২টি স্টিলের টিপছোরা সহ ০১ জন গ্রেফতার ভান্ডারিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হাজী তৈয়েবুর রহমান সড়কের বেহালদশা শ্রীবরদীতে নদীর পাড় থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার মুরাদনগরে জালিয়াতির অভিযোগে দুদকের মামলায় শিক্ষক গ্রেফতার গাংনীর কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ইয়াবাসহ আটক গাংনীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা করলা সাথে শত্রুতা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলার ডুবিতে নিহত মামুনের পরিবার ফেরত পেল মেডিকেলে ভর্তির ১৮ লাখ টাকা বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ডা. প্রাণ গোপাল দত্ত
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সিলেটে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী আটক

Muktir Lorai / ১১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

তোফায়েল আহমদঃ স্টাফ রিপোর্টার, সিলেট: সিলেট মহানগর ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে।

মঙ্গলবার গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক সৈয়দ মাহবুবুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় এসআই (নিঃ) মোঃ আব্দুস সালাম, এএসআই(নিঃ) গিয়াস উদ্দিন, কনস্টেবল/হুমায়ুন কবির, কনস্টেবল উত্তম কুমার রায়, কনস্টেবল আব্দুর রাজ্জাক, কনস্টেবল মোঃ শহিদুল ইসলাম, কনস্টেবল সুজিত দাস-দের নিয়ে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী মডেল থানাধীন মহাজনপট্টি গলিস্থ শফিউল্লাহ এন্ড সন্স নামীয় দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন।

এরসময় রকিবুল হাসান রকিব (২৫), পিতা- মৃত হাসান আলী, সাং-দাড়িয়াকান্দি, ডাকঘর- কলিয়ার চর, থানা- কলিয়ার চর, জেলা- কিশোরগঞ্জ, বর্তমানে- শাহাদাত মিয়ার কলোনী, মাছিমপুর (শুটকি বাজার), থানা- কোতয়ালী, জেলা- সিলেট নামীয় এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেন। গ্রেফতারকালে উক্ত আসামীর হেফাজাত হতে ১৭ (সতের) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী জানায় যে, জব্দকৃত ইয়াবা ট্যাবলেট সিলেট শহরের কাষ্টঘর এলাকা হতে পাইকারী দরে ক্রয় করে এনে ঘটনাস্থল এলাকা সহ আশপাশ এলাকার মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী দরে বিক্রি করে থাকে। সিডিএমএস পর্যালোচনায় দেখা যায় যে, উক্ত আসামীর বিরুদ্ধে এসএমপি এর কোতয়ালী মডেল থানার এফ আই আর নং-১৩/৬৫, তারিখ- ০৯/০২/২০২০; সময়- ০০.০৫ ঘটিকা ধারা- ৪৬১/৩৮০/৪১১ পেনাল কোড-১৮৬০ এই মামলাটি রয়েছে।
উক্ত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে।


এই বিভাগের আরো সংবাদ