• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:১৫ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

নালিতাবাড়ীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

Muktir Lorai / ১৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

আনিছ আহম্মদ, শেরপুর প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ীতে চারশ গ্রাম গাঁজাসহ মো. ছামাদ মিয়া (২৪) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ এর সদস্যরা। ৮ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় উপজেলার নন্নী বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ছামাদ উপজেলার সমশ্চুড়া গ্রামের কফিল মিয়ার ছেলে।
র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এবং অতিরিক্ত পুলিশ সুপার মৃনাল কান্তি সাহার নেতৃত্বে র‌্যাবের একটি দল শেরপুরের নালিতাবাড়ী থানাধীন নন্নী বাজারের গ্রামীণ ব্যাংকের সামনে অভিযান চালায়। পরে সেখান থেকে চারশ গ্রাম গাঁজাসহ মো. ছামাদ মিয়াকে গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন যাবত শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে জানায় র‌্যাব।
র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, ছামাদ মিয়ার বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান চলমান থাকবে।


এই বিভাগের আরো সংবাদ