বরুড়ায় অপহরণের ৫দিন পর শিশু তামিম উদ্ধারঃ অপহরণকারী গ্রেপ্তার

স্টার রিপোর্টারঃ কুমিল্লার বরুড়ায় অপহরণের ৫দিন পর শিশু তামিমকে উদ্ধার করেছে বরুড়া থানা পুলিশ। এ ঘটনায় অপহরণকারী গ্রেপ্তার করা হয়েছে।

জানা গেছে, বরুড়া থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার এর সুপরিকল্পিত নির্দেশনাকে কাজে লাগিয়ে, ওসি তদন্ত নাহিদ আহম্মেদের নেতৃত্বে সাব ইন্সপেক্টর বিশ্বজিৎ পাল ও মেহেদী হাসান ও সঙ্গীয় ফোর্সের কঠোর সাহসী নেতৃত্বে ৫ দিন পরে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরিপুর সুবল আফতাফ উচ্চ বিদ্যালয় থেকে আদিত্য তানিমকে (১১) উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় অপহরণকারী চক্রের সদস্য আবু ইউছুপ নামে
একজনকে আটক করা হয়েছে। তার গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সেনবাগে। সে ঠনারপাড় খায়ের মেম্বার বাড়ির ইসমাইল মিয়ার ছেলে।

ঘটনার সুত্র জানা যায়- বরুড়া পৌরসভার ৬ নং ওয়ার্ড পুরান কাদবার আনোয়ার হোসেনের ছেলে বরুড়ার মোঃ তানিম হোসেন গত ১৮ এপ্রিল রোজ রবিবার বরুড়া পৌরসদরের চান্দিনা রোড হতে হারিয়ে যায়। বহু খোজাখুজি শেষে বরুড়া থানায় তার পরিবারের পক্ষ হতে নিখোঁজের সাধারণ ডায়রী করেন।

অপহরণকারীর চক্র ২২ এপ্রিল তানিমের জেঠা সুলতান আহম্মেদকে কল করে ১ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে। বিষয়টি তার বরুড়া থানা পুলিশকে অবহিত করে। পরে বরুড়া থানা পুলিশ অভিযান করে কুমিল্লার দাউদকান্দি থেকে তানিমকে উদ্ধার করতে সক্ষম হয়েছে।

এই ব্যাপারে বরুড়া থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, শিশু উদ্ধারের ঘটনায় অপহরণকারীর বিরুদ্ধে ২৩ এপ্রিল বরুড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধিত ০৩ এর ৭/৮ ধারায় মামলা রুজি করা হয়েছে। মামলা নং ৮।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *