রাজশাহীর বায়া বাজার পুলিশ ফাঁড়ি উদ্বোধন

ইউসুফ আলী চৌধুরী-রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) বায়া পুলিশ ফাঁড়ি নতুন ভবনে নেয়া হয়েছে। নগরীর এয়ারপোর্ট থানার বায়া বাজারের একটি ভাড়া করা ভবনে পুলিশ ফাঁড়িটি স্থানান্তর করা হয়েছে। এয়ারপোর্ট থানাধীন বায়া বাজার পুলিশ ফাঁড়ি উদ্বোধন করেছেন আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।
সোমবার (২৬ এপ্রিল) সকাল ১১ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানাধীন বায়া বাজার পুলিশ ফাঁড়ি উদ্বোধন করেন তিনি।
উদ্বোধনকালে পুলিশ কমিশনার সাংবাদিকদের জানান, ” সেবাই পুলিশের ধর্ম” এই পুলিশ ফাঁড়ি উদ্বোধনের ফলে এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির পাশাপাশি স্থানীয় জনসাধারণের পুলিশিং সেবা প্রাপ্তি আরও সহজতর ও গতিশীল হবে।এ সময়ে সবাইকে সামাজিক দুরত্ব মেনে চলারও আহ্বান জানান পুলিশ কমিশনার।
এছাড়াও এ পুলিশ ফাঁড়ি বায়া এলাকায় মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকাণ্ড নির্মূল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং এলাকার প্রতিটি মানুষই এর সুফল পাবে বলে জানান আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।
পুলিশ ফাঁড়ি উদ্বোধন শেষে কোভিড-১৯ নিয়ন্ত্রণের উদ্দেশ্যে সরকারের চলমান লকডাউনের ফলে সৃষ্ট পরিস্থিতিতে ৫০ জন কর্মহীন দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন পুলিশ কমিশনার।
ত্রাণ হিসেবে একটি প্যাকেটে ৫ কেজি চাল, ১ কেজি আটা, ২ কেজি আলু, ৫০০ গ্রাম সয়াবিন তেল, ৫০০ গ্রাম ডাল, ৫০০ গ্রাম লবণ ও ৫০০ গ্রাম পেঁয়াজ দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (সদর) রশীদুল হাসান পিপিএম, বিশেষ পুলিশ সুপার সিটিএসবি (বিপিএম-বার) এ এফ এম আঞ্জুমান কালাম, উপ-পুলিশ কমিশনার (এস্টেট ও উন্নয়ন) আব্দুর রকিব, শাহমখদুম উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ সাইফুল ইসলাম, শাহমখদুম সহকারী পুলিশ কমিশনার সোনিয়া পারভীন, কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম, এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মশিউর রহমান , বায়া বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ টি.এস.আই মোঃ আজাদুল ইসলাম প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *