ঝিনাইদহে ৭ হাজার অসহায় মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ

শাহিনুর রহমান পিন্টু, ঝিনাইদহ সংবাদদাতাঃ ঝিনাইদহে বিশিষ্ট সমাজসেবক মাসুম মিয়ার করনা কালীন উপহার বিতরণ শুরু
ঝিনাইদহে করোনা কালীন সময়ে প্রধান মন্ত্রীর নির্দেশ মোতাবেক অসহায় দুস্ত মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণের কাজ হাতে নেওয়া হয়েছে। বিশিষ্ট সমাজসেবক ও ঠিকাদার মোঃ মিজানুর রহমান মাসুম এ কার্যক্রম হাতে নেন। এরই অংশ হিসাবে সোমবার (৩ মে) সকালে ঝিনাইদহ বীর শ্রেস্ট হামিদুর রহমান স্টেডিয়াম মাঠে প্রায় ৭ হাজার অসহায় মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে এ কার্য ক্রমের উদ্বোধন করেন। এ উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল ও আলু। ঈদুল ফিতর সামনে করে এ ধরনের সহযোগিতা পেয়ে ঝিনাইদহের অসহায় মানুষ গুলি খুবই খুশি।
এ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের উদ্ভোদক হয়ে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম শাহীন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক মোহাম্মদ মিজানুর রহমান মাসুম। এ ছাড়াও সেখানে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান, প্রেস ক্লাবের সভাপতি এম রায়হান, বর্তমান ঝিনাইদহ টিভি’র প্রকাশক মুলতাজম রহমান সাজন, সহ অন্যান্য সাংবাদিক বৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।
এ সময় মিজানুর রহমান মাসুম সাংবাদিকদের জানান,করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় লকডাউনে পড়ে সমাজের খেটে খাওয়া মানুষগুলো একেতো কাজ না করতে পেরে, বাড়িতে বসে থেকে পরিবার নিয়ে খুবই দুরবস্থায় জীবন যাপন করছে, তারপর সামনে ইদ, এই দুর্সময়ে অসহায় মানুষের পাসে দাড়াতে পেরে খুবই ভাল লাগছে। আগামী মঙ্গলবারও একই ভাবে অসহায়দের মাঝে উপহার সামগ্রী দেওয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *