সাতক্ষীরায় মধ্য ও নিন্ম মধ্যবিত্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

মনিরুজ্জামান জুলেট, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, দৈনিক ভোরের পাতা, দ্যা ডেইলি পিপলস টাইম পত্রিকার সম্পাদক ও প্রকাশক, ভোরের পাতা গ্রুপের চেয়ারপার্সন,এফবিসিসিআই এর পরিচালক ড.কাজী এরতেজা হাসান(সিআইপি)’র পক্ষ থেকে তাঁর মায়ের মাধ্যমে পবিত্র রমজান মাসে, করোনার মহামারি ও ঈদ কে সামনে রেখে মধ্যবিত্ত ও নিন্ম মধ্যবিত্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত আছে।
প্রতিবারের ন্যায় এবারও ইসলামী চেতনা থেকে সম্পূর্ণ গোপনীয়তা বজায় রেখে বংশীয়,সম্মানিত অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করছেন তিনি।
এসময় তিনি বলেন, আমি দীর্ঘ দিন যাবত অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। শীত বস্ত্র বিতরণ, চিকিৎসা ও খাদ্য সহায়তাসহ বিভিন্ন ধরনের কাজ মানুষের কল্যানে করে যাচ্ছি। সবাই আমার পরিবার ও সন্তানদের জন্য দোয়া করবেন আমরা যেন সবসময় মানুষের কল্যানে কাজ করতে পারি।
এবিষয়ে পরিবারের বড় সন্তান কাজী হেদায়েত হোসেন রাজ জানান, আমার মা সবসময় অসহায় মানুষের কথা ভাবে। তাদের কল্যানে কাজ করতে আমাদের মা আনন্দ পায়,তৃপ্তি অনুভব করেন। অসহায় মানুষের জন্য মায়ের সহযোগীতা করার আগ্রহ ছোটবেলা থেকেই আমাদের অনুপ্রাণিত করে।সকলের কাছে দোয়া চেয়ে,জনাব কাজী হেদায়েত হোসেন রাজ বলেন,আমাদের পরিবার মা,বাবার জন্য গর্বিত।আল্লাহ পাকের রহমত ও মা,বাবার দোয়ার বরকতেই আজ আমাদের এই অবস্থান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *