মাহাবুবকে সভাপতি আর কৃষ্ণ গোপাল সেনকে সম্পাদক করে রূপসা প্রেস ক্লাবের কমিটি

নাহিদ জামান, খুলনা প্রতিনিধিঃ ০৫ মে (বুধবার) বিকেল ৪টায় রূপসা প্রেসক্লাব মিলনায়তনে উপদেষ্টা পরিষদ ও সাধারণ সদস্যদের সমন্বয়ে বিশেষ সাধারণ সভায় ঐক্যমতের ভিত্তিতে রূপসা প্রেসক্লাবে আগামী দুই বছরের জন্য নতুন কমিটি ঘোষনা করা হয়।
নতুন কমিটিতে দৈনিক ভোরের ডাক পত্রিকার খুলনা প্রতিনিধি এস এম মাহবুবুর রহমানকে সভাপতি, দৈনিক সময়ের খবর পত্রিকার রূপসা প্রতিনিধি কৃষ্ণ গোপাল সেনকে সাধারণ সম্পাদক,দৈনিক জন্মভূমি পত্রিকার খান আব্দুল জব্বার শিবলী কে সাংগঠনিক সম্পাদক এবং দৈনিক স্পন্দনের রূপসা প্রতিনিধি এমডি অলিদ শেখকে কোষাধ্যক্ষ করে ১০ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।
পদাধিকার বলে স্থানীয় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদীকে প্রধান পৃষ্টপোষক ও নিউজ টুয়েন্টিফোর এর হেড অব নিউজ রাহুল রাহাকে উপদেষ্টা পরিষদের সদস্য মনোনিত করা হয়েছে।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন সহ-সভাপতি খান মিজানুর রহমান (দৈনিক প্রবাহ), সহ সাধারণ সম্পাদক আল মাহমুদ প্রিন্স (দৈনিক সময়ের খবর), প্রচার ও দপ্তর সম্পাদক হামিদুল হক (অনন্ত প্রত্যাশা), নির্বাহী সদস্য সাইফুল ইসলাম বাবলু (দৈনিক সময়ের খবর), তরুণ চক্রবর্তী বিষ্ণু (ডেইলী মর্নিংগ্লোরী) ও তরিকুল ইসলাম ডালিম (বাংলা টিভি)।
নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও ক্লাবের উপদেষ্টা সদস্য এ্যাড. সুজিত অধিকারীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন দৈনিক আজকের সংবাদের সম্পাদক ও ক্লাবের প্রধান উপদেষ্ট এস, এম আবু সাইদ। অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ঘাটভোগ ইউপি চেয়ারম্যান সাধন অধিকারী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমডি রকিব উদ্দীন, যুবলীগ নেতা আবু আহাদ হাফিজ বাবু, সাংবাদিক ভোলা নাথ রায়, হুসাইন আহমেদ, তৌহিদুল ইসলাম কচি, এমএ আজিম, আকতার হোসেন খান, আব্দুল কাদের ও চিত্ত রঞ্জন সেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *