শিক্ষা উপ-মন্ত্রী নওফেলের ঈদ উপহার পেলেন ২০০ পরিবার

দেলোয়ার হোসেন রুবেল, স্টাফ রিপোর্টার, চট্টগ্রামঃ শিক্ষা উপ-মন্ত্রী ও চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষ থেকে ঈদুল ফিতরকে সামনে রেখে চট্টগ্রাম নগরের বিভিন্ন স্থানে সাধারণ মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) বিকেল ৪টায় নগরের এনায়েত বাজার ওয়ার্ড সংলগ্ন গোয়ালপাড়া ডায়াবেটিক হাসপাতাল মাঠে ২০০ সাধারণ পরিবারের মাঝে এ ঈদসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় বক্তারা বলেন, করোনা মহামারির এ সময়ে সাধারণ মানুষের জীবনযাত্রা যখন বিপর্যস্ত ঠিক তখনি চট্টগ্রাম শহরে মানবিক সহায়তা নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। ঈদ সামনে রেখে তিনি প্রতিটি ওয়ার্ডে, পাড়ায়, মহল্লায় সাধারণ মানুষের জন্য ঈদসামগ্রী পৌঁছে দিচ্ছেন।

তারই ধারাবাহিকতায় আমরা আজ এনায়েত বাজারের ২০০ সাধারণ পরিবারকে মাননীয় উপমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি।

নগর ছাত্রলীগের সাবেক সদস্য ও নগর যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে এতে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর সলিমউল্লাহ বাচ্চু, নগর মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর নিলু নাগ, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ইসমাইল মনু, যুগ্ম সাধারণ সম্পাদক বিপু ঘোষ বিলু, সাংগঠনিক সম্পাদক সুজিত ঘোষ, সদস্য মো. রফিক, কবির আহম্মেদ, মো. নেজাম, নগর স্বেচ্ছাসেবক লীগের সদস্য সিরাজুল ইসলাম, মোর্শেদ আলম, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কমিটির সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন রুবেল, যুবনেতা আবু তাহের রানা, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা আনোয়ার পলাশ, দক্ষিণ জেলা ছাত্রলীগের উপ ক্রীড়া সম্পাদক আব্দুল্লাহ আল সাইমুন, ছাত্রনেতা রিপন ঘোষ, গোবিন্দ দত্ত, মো. ইরফান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *