সরাইলে হত্যা মামলার আসামী বকুল গ্রেপ্তার

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে হত্যা মামলার আসামী বকুল গ্রেপ্তার । বকুল দুটি হত্যা মামলাসহ অর্ধডজনেরও অধিক মামলার আসামী। বকুলকে দাঙ্গা ফ্যাসাদে মদদ ও বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে ।
গত বুধবার বিকেল ২টার দিকে উপজেলার কাটানিসার গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেছে সরাইল থানা পুলিশ। বৃহস্পতিবার পুলিশ এ্যাসল মামলায় তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণে করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে , ইউপি সদস্য মিজান মিয়ার প্রতিপক্ষের অন্যতম নেতা বকুল। আনোয়ারা হত্যা মামলার প্রথম আসামী সে। দীর্ঘদিন কারাভোগের পর গত ২৯ এপ্রিল জামিনে আসে। জামিনে আসার ১দিন পরই ১লা মে গভীর রাতে বকুলের নেতৃত্বে হত্যা মামলার বাদী পক্ষের জমির কাঁচা ধান কেটে নিয়ে যায় প্রতিপক্ষের লোকজন। এরই অংশ হিসাবে দাঙ্গাবাজ ও অর্ধডজনেরও অধিক মামলার আসামী বকুলকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয় ।

সরাইল থানা সূত্র জানায় বকুল মিয়া শুধু আনোয়ারা হত্যা মামলার প্রধান আসামী নয়। তিনি ২০১৫ খ্রিষ্টাব্দে তার ভাগিনা হত্যা মামলার দ্বিতীয় আসামী (জিআর-৪৬৭/১৫)। এ ছাড়া পুলিশ বাদী হয়ে দায়ের করা অস্ত্র মামলারও (জিআর-২০৫/২০) আসামী তিনি। পুলিশ এ্যাসল মামলা, দাঙ্গা ও সংঘর্ষের মামলার আসামীর তালিকায়ও তার নাম রয়েছে।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএমএম নাজমুল আহমেদ সত্যতা নিশ্চিত করে বলেন, কাটানিসার গ্রামে সংঘর্ষ সংঘাত সৃষ্টি ও নেতৃত্বে যে কয়েকজন গ্রাম্য মাতাব্বর রয়েছেন এরমধ্যে বকুল অন্যতম। তার বিরূদ্ধে রয়েছে অনেক গুলো মামলা। দাঙ্গা দমনে আমরা কোন ধরণের ছাড় দিব না। অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *