মুক্তির লড়াইয়ে সংবাদ প্রকাশের পর ফুলবাড়ীতে হুইলচেয়ার পেলেন পঙ্গু রাজমিস্ত্রি

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে হুইলচেয়ার পেলেন পঙ্গু রাজমিস্ত্রি ইদ্রিস আলী।
বুধবার দৈনিক মুক্তির লড়াই সহ অন্যান্য দৈনিক ও অনলাইন পত্রিকায় ফুলবাড়ীতে পঙ্গু রাজমিস্ত্রির হুইল চেয়ার পাওয়ার আকুতি শিরোনামে সংবাদটি প্রকাশিত হওয়ার পর প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব সরওয়ার-ই আলম জীবন এর নজরে আসে। পরে তিনি ফুলবাড়ী প্রেস সেন্টারের সাংবাদিকদের সাথে যোগাযোগ করে একটি হুইল চেয়ার পাঠিয়ে দেন।

(৬মে) দুপুরে ফুলবাড়ী প্রেস সেন্টারের সাংবাদিকগন পঙ্গু ইদ্রিস আলীর বাড়িতে গিয়ে হুইল চেয়ারটি হস্তান্তর করেন। হুইল চেয়ার পেয়ে কান্নাজড়িত কণ্ঠে ইদ্রিস আলী ও তার স্ত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রেস সচিবকে অনেক দোয়া করেন।

এ সময় তারা আরো বলেন, আমাদের মত গরিব মানুষের হুইল চেয়ার দিয়ে চলাচলের ব্যবস্থা করে দিল তাকে আল্লা ভাল রাখুক। আমরা যতদিন বেঁচে থাকব ততদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সহকারী প্রেস সচিবের জন্য দোয়া করে যাব।

উল্লেখ্য, উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের কবির মামুদ গ্রামের মৃত ফয়েজ উদ্দিনে ছেলে ইদ্রিস আলী(৩৮) স্ত্রী-সন্তান নিয়ে কোনভাবেই রাজমিস্ত্রি কাজ করে সংসার চলাত। ৫ শতাংশ বসতভিটায় দুই ছেলে নিয়ে কোনভাবে চলে যেত তাদের দিন। ২০২০ সালের ৩ জানুয়ারি ফুলবাড়ী ইউনিয়ন ভূমি অফিসের কাজ করতে গিয়ে কেচি গেট কোমরে পড়ে মেরুদন্ডের হাড় ভেঙ্গে যায় ও মাথার পিছন থেকে পা পর্যন্ত প্রবাহিত হওয়া দুইটি রগ ছিড়ে কোমর থেকে নিচ পর্যন্ত অবশ হয়ে পঙ্গুত্ব বরণ করেন। এ নিয়ে বুধবার দৈনিক মুক্তির লড়াই ও অনলাইনসহ অন্যান্য পত্রিকায় একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *