আশুলিয়ায় দুঃস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন আওয়ামীলীগ নেতা সানাউল্লাহ

আতিকুল ইসলাম, সাভার প্রতিনিধিঃ আশুলিয়ায় প্রতিবন্ধী ইব্রাহিম মিয়া সহ ঈদ উপহার সামগ্রী পেলো অসহায় ও দুঃস্থ ১০০ পরিবার। মোঃ ইব্রাহিম। আশুলিয়ার বাশবাড়ি এলাকার বাসিন্দা। আজ থেকে পাঁচ বছর আগে কৃষি কাজ করার সময় হঠাৎ করেই তার দুই পাঁয়ে আঘাত পায়। এরপর থেকেই তিনি আর কাজ করতে পারে না। দুইটি গাছের ডাল দুই হাতে নিয়ে পথ চলেন তিনি।

করোনা কালে অনেক কষ্ট করে চলেছেন ইব্রাহিম। সামনে আাবার ঈদ। আর এই কষ্টের সময়ে ইব্রাহিমের পাশে দাড়িয়েছে আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও ঢাকা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সানা উল্লাহ সানা।

চাল সহ নানা উপকরণ দিয়ে তৈরি ঈদ উপহার পেয়ে খুশি ইব্রাহিম। তিনি বলেন, করোনা কালে খুব কষ্টের দিন পার করছি। ভাবছি ঈদ করতেই পারবো না। কিন্তু সানাউল্লাহ র ঈদ উপহারে আমার পরিবার নিয়ে ভালো ভাবে ঈদ করতে পারবো।

শুধু ইব্রাহিমই নয়, রোববার (০৯ মে) পলাশবাড়ির নিজ বাড়িতেই ইব্রাহিমের মত অসহায় প্রায় ১০০ জন নারী পুরুষকে সানাউল্লাহ ঈদের উপহার দিয়েছে।

এ ব্যাপারে আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও ঢাকা জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সানা উল্লাহ সানা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও ঢাকা ১৯ আসনের মাননীয় সংসদ সদস্য, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি সাহেব এর নির্দেশনা মোতাবেক আমি সাধ্য অনুযায়ী গরিব, অসহায় ও এতিমদের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। সেই ধারাবাহিকতায় আশুলিয়ার পলাশ বাড়ী বাজার এলাকায় সাতশতাধিক গরিব, অসহায়, এতিম ও হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার দিয়েছি। ঈদের আগে পর্যন্ত আমার এই কার্যক্রম থাকবে।

ঈদ উপহার বিতরণে উপস্থিত ছিলেন- আশুলিয়া থানা ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি ওবাইদুল ইসলাম অভি, ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক এনামুল হক সাগর, ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাসেল খাজা, ধামসোনা ইউনিয়ন যুবলীগ নেতা সাদ্দাম হোসেন, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ নেতা মাহমুদু্ল ইসলাম মিঠু, আশুলিয়া থানা আওয়ামী লীগ, ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *