বাঙ্গরায় ১৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানায় ২ লক্ষ ৪০ হাজার টাকা মূল্যের ১৬ কেজি গঁাজা ও একটি সিএনজিসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৫ মে) দিবাগত রাত ৩টার দিকে বাঙ্গরা বাজার থানাধীন পীর কাশিমপুর ভূমি অফিস এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন আন্দিকুট ইউনিয়নের কৈশার গ্রামের আব্দুর রাজ্জাক ব্যাপারীর ছেলে সোহেল মিয়া (৪০) ও একই উপজেলার আন্দিকুট গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে খোকন মিয়া ওরফে কনু মিয়া (৩৫)।
বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় মুরাদনগর সার্কেলের তদারকিতে বাঙ্গরা বাজার থানার সাবইন্সপেক্টর জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এ.এস.আই মেহেদি হাসানসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন পীর কাশিমপুর ভূমি অফিস এলাকায় অভিযান পরিচালনা করে।
এসময় একটি সিএনজি সন্দেহজনক হওয়ায় মাদক ব্যবসায়ীদ্বয়কে জিজ্ঞাসাবাদের এক পর্যায় সিএনজিতে মাদক বহন করেছে বলে জানায় তার। পরে সিএনজিটি তল্লাশী করে পলিথিনে মোড়ানো আনুমানিক ২ লক্ষ ৪০ হাজার টাকা মূল্যের ২ কেজি করে মোট ৮টি ব্যাগে ১৬ কেজি গঁাজা উদ্ধার করা হয়।
এ ঘটনায় শনিবার দুপুরে সোহেল ও কনু মিয়ার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *